শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

লাকসামে জামায়াত-বিএনপি নেতাসহ গ্রেফতার ৯

আজকের কুমিল্লা ডট কম :
নভেম্বর ৫, ২০১৮
news-image

 

সেলিম চৌধুরী হীরাঃ
কুমিল্লার লাকসামে গত দু’দিনে পুলিশের অভিযানে উপজেলার বিভিন্ন এলাকা থেকে জামায়াত-বিএনপি ও জনপ্রতিনিধিসহ ওয়ারেন্টভুক্ত ও নিয়মিত মামলায় ৯ জনকে গ্রেফতার করা হয়।

পুলিশ সূত্রে জানা যায়, পুলিশের অভিযানে শনিবার রাতে উপজেলার বিভিন্ন এলাকা থেকে ওয়ারেন্টভুক্ত ও নিয়মিত মামলায় ৩ জনকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে।

গ্রেফতারকৃতরা হলেন, উত্তরদা ইউনিয়নের বিএনপি সভাপতি ও উত্তরদা ওয়ার্ডের সাবেক মেম্বার ইছহাক মিয়া, পৌরসভার ১নং ওয়ার্ডের যুবদলের সাধারণ সম্পাদক রবিউল হোসেন সুজন ও ওয়ারেন্টভুক্ত উপজেলা মোহাম্মদপুর এলাকার মৃত সিরাজুল ইসলামের ছেলে সজিব। অপরদিকে রবিবার উপজেলার বিভিন্ন এলাকা থেকে ৬ জনকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন, পৌর শহরের মিশ্রি এলাকার মৃত কাজী জয়নাল আবেদীনের ছেলে জামায়াত কর্মী কাজী ইয়াকুব, কাদ্রা গ্রামের মৃত আবদুল আজিজের ছেলে পৌর যুবদলের নেতা নুরুল মমিন লিটন, পশ্চিমগাঁও এলাকার মৃত আবদুস ছামাদের ছেলে জামায়াত কর্মী সাঈফ উদ্দিন মাহিন।

উপজেলা কান্দিরপাড় গ্রামের শাহজাহানের ছেলে যুবদলের ওয়ার্ড সভাপতি সোহেল মিয়া, উত্তর হাওলা গ্রামের আলী হোসেনের ছেলে জামায়াতকর্মী রহমত উল্লাহ ও রায়পুর গ্রামের মৃত কোরবান আলী ছেলে বিএনপি সমর্থক আবদুল জলিল।

লাকসাম থানার অফিসার ইনচার্জ মনোজ কুমার দে জানান, গত রবিবার ৩ জন ও সোমবার ৬ জনকে কুমিল্লার আদালতে প্রেরণ করা হয়েছে।

আর পড়তে পারেন