বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

লাকসাম সাংবাদিক ইউনিয়নের আনন্দ ভ্রমণ

আজকের কুমিল্লা ডট কম :
ফেব্রুয়ারি ৩, ২০১৯
news-image

লাকসাম প্রতিনিধিঃ
প্রতি বছরের ন্যায় লাকসাম সাংবাদিক ইউনিয়ন এবারও আনন্দ ভ্রমণ আয়োজন করে। ২০১৯ সালে লাকসাম সাংবাদিক ইউনিয়ন এর আনন্দ ভ্রমণ স্থান নির্ধারণ করা হয় পার্বত জেলা খাগড়াছড়ি ও রাঙ্গামাটি-সাজেক ভ্যালিতে।

আনন্দ ভ্রমণ যাত্রা শুরুতে পাশ্ববর্তী উপজেলা চৌদ্দগ্রাম থানার বর্তমান ওসি আবদুল্লাহ আল মাহমুজের আমন্ত্রণে চৌদ্দগ্রাম ডলি হোটেল এন্ড রেস্টুরেন্টে রাতের খাবার শেষে গভীর রাতে খাগড়াছড়ির উদ্দেশ্যে রওনা হয়। ভোরবেলা খাগড়াছড়ি পৌঁছে ইকোছড়ি ইন হোটেলে বিশ্রাম সেরে খাগড়াছড়ি জেলার বিভিন্ন দর্শনীয় স্থান ভ্রমণ করে। খাগড়াছড়ি দর্শনীয় স্থানগুলোর মধ্যে রিছিং ঝর্ণা, আলুটিলা, হর্টিকালচার পার্ক, অপরাজিতা বৌদ্ধ বিহারসহ কয়েকটি স্থান ভ্রমণ করেন। এরপর সাজেক ভ্যালির উদ্দ্যেশে রওনা হয়ে দীঘিনালা হাজাছড়ি ঝর্ণা, সাজেক থানা, সাজেক ভ্যালির কংলাক পাহাড়সহ দর্শনীয় স্থানসমূহ ভ্রমণ শেষে ফেরার পথে রামগড় উপজেলার চা বাগান ভ্রমণ করেন। তিন দিন তিন রাত ভ্রমণ শেষে সকলে সুস্থ শরীরে লাকসাম ফিরে আসেন।

লাকসাম সাংবাদিক ইউনিয়নের আনন্দ ভ্রমণে যোগ দেন সংগঠনের উপদেষ্টা ও মোহনা টিভির প্রতিনিধি বাসার খাঁন, সভাপতি ও মানব জমিন প্রতিনিধি কামরুল ইসলাম, সাধারণ সম্পাদক ও সাপ্তাহিক আমাদের অধিকারের সম্পাদক কামাল উদ্দিন, যুগ্নসম্পাদক ও জনকণ্ঠ প্রতিনিধি খলিলুর রহমান, সাংগঠনিক সম্পাদক ও দৈনিক আলোকিত বাংলাদেশ প্রতিনিধি মোহাম্মদ আবদুর রহিম, প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং দৈনিক আজকের কুমিল্লা প্রতিনিধি সেলিম চৌধুরী হীরা, দপ্তর সম্পাদক ও খবরতরঙ্গ সম্পাদক আহসান উল্যাহ, অর্থ সম্পাদক ও দৈনিক নবচেতনা প্রতিনিধি অহিদুর রহমান, নির্বাহী সদস্য ও কুমিল্লা প্রতিদিন প্রতিনিধি আহমদ তমিজ উদ্দিন চুন্নু, সদস্য জিয়াউর রহমান বাবুল, আমিনুর রহমান প্রমুখ।

আর পড়তে পারেন