শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

লাশ হয়ে বাড়ি ফিরলেন নাঙ্গলকোটের যুবক মামুন

আজকের কুমিল্লা ডট কম :
আগস্ট ৮, ২০২২
news-image

মোঃ বশির আহমেদ, নাঙ্গলকোট:
কুমিল্লার নাঙ্গলকোটের বক্সগঞ্জ ইউনিয়নের অষ্টগ্রামের গিয়াস উদ্দিনের ছেলে মামুন (২৩) পরিবারের স্বচ্ছলতা ফিরিয়ে আনতে কাজ করতে গিয়ে লাশ হয়ে ফিরছেন বাড়িতে।

রবিবার (৭ আগষ্ট)  ভোরে জেলার দাউদকান্দি হাইওয়ে সড়কে মামুনের লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়  লোকজন বিষয়টি পুলিশের জাতীয় জরুরী সেবা ৯৯৯ -তে কল করে জানান। ৯৯৯ এর সহযোগীতায় দাউদকান্দি থানা পুলিশ মামুনের লাশ উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত  ঘোষণা করেন। মামুনের শরীরে কয়েকটি আঘাতের চিহ্ন রয়েছে। পুলিশ মামুনের লাশ ময়না তদন্তের জন্য কুমিল্লা মেডিকাল কলেজ হাসপাতালে পাঠায়। ময়না তদন্ত শেষে স্বজনরা লাশ নিয়ে বাড়ী পৌঁছালে পরিবারের লোকজনের আত্মচিৎকারে আকাশ বাতাস ভারী হয়ে উঠে। মামুনের মা ছেলের শোকে বার বার মুর্চা যাচ্ছে। অচেতন হয়ে পড়ে আছে সন্তান সম্ভবা  স্ত্রী।

স্থানীয় ইউনিয়ন পরিষদ মেম্বার সাকের হোসেন জানান, মামুন এক সপ্তাহ আগে তাদের পাশ্ববর্তী কালা মিয়ার  ছেলে আলাউদ্দিনের সাথে কুমিল্লার আলেখার চরে একটি মোটর গ্যারেজে কাজ করতে বাড়ি থেকে বের হয়। তবে কিভাবে কেন কারা তাকে হত্যা করেছে এখনো তার সঠিক তথ্য পাওয়া যায়নি।

দাউদকান্দি মডেল থানার উপ পরিদর্শক ( এস আই) গৌবিন্দ দাস বলেন, লাশ উদ্ধার করে ময়না তদন্ত করে পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। পারিবার থেকে অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

আর পড়তে পারেন