রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

শচীন টেন্ডুলকারের মেয়ের নাম উচ্চারণ করতে দর্শকদের না করলেন কোহলি

আজকের কুমিল্লা ডট কম :
নভেম্বর ৩, ২০২৩
news-image

ডেস্ক রিপোর্ট:

মুম্বাইয়ের ওয়াংখেড়েতে গতকাল বৃহস্পতিবার ভারত-শ্রীলঙ্কার খেলা দেখতে যান শচীন টেন্ডুলকারের মেয়ে সারা টেন্ডুলকার। গিল-সারার প্রেমের গল্প তো চর্চিত বিষয়। গিল যেমনই ইনিংস খেলুক, সামাজিক মাধ্যমে ভক্ত-সমর্থকরা প্রায়ই সারার নাম নিয়ে মজা করেন।

ভারত যখন ফিল্ডিং করছিল, তখন ওয়াংখেড়ের দর্শক গিলের সঙ্গে মজা করা শুরু করেন। ৩৫৮ রানের লক্ষ্য তাড়া করতে নেমে লঙ্কানরা ৩.১ ওভারে ৩ রান তুলতেই হারিয়ে বসে ৪ উইকেট।

চারিথ আসালঙ্কা, অ্যাঞ্জেলো ম্যাথুস যখন পঞ্চম উইকেটে জুটি বেঁধেছিলেন, তখন স্লিপ এলাকায় ফিল্ডিং করছিলেন গিল ও বিরাট কোহলি। গিলকে উদ্দেশ করে ‘সারা, সারা’ বলে ডাকতে থাকেন ওয়াংখেড়ের দর্শকরা।

তখন শচীনের মেয়ের নাম ধরে গিলকে না ডাকার জন্য দর্শকদের অনুরোধ করেন কোহলি। তখন তার (শুভমান গিল) নাম ধরে ডাকতে বলেন কোহলি। এরপরই গ্যালারি থেকে ‘শুভমান, শুভমান’ স্লোগানে মুখরিত হয়ে ওঠে ওয়াংখেড়ে স্টেডিয়াম। সামাজিক মাধ্যমে এই ভিডিও ভাইরাল হয়ে যায় মুহূর্তেই।

টস হেরে প্রথমে ব্যাটিং পেয়ে ভারত ৪ রানেই হারিয়ে বসে প্রথম উইকেট। এরপর দ্বিতীয় উইকেট জুটিতে গিল-কোহলি শ্রীলংকার ওপর চড়াও হয়ে খেলেছেন। গিল না কোহলি, সবার আগে কে সেঞ্চুরি করবেন- এই প্রতিযোগিতা তখন চলছিল। গিল করলে বিশ্বকাপ ক্যারিয়ারের প্রথম সেঞ্চুরি পেয়ে যেতেন। আর ওয়ানডেতে ৪৯তম সেঞ্চুরি করে শচীনের রেকর্ডে ভাগ বসানোর সুযোগ ছিল কোহলির। তবে দুজনের কেউই তিন অঙ্ক ছুঁতে পারেননি। ৯২ রান করে আউট হয়েছেন গিল। আর কোহলি আউট হয়েছেন ৮৮ রান করে।

আর পড়তে পারেন