বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

শাহরুখের সঙ্গে কাজ করবেন না আলিয়া, কেন!

আজকের কুমিল্লা ডট কম :
মে ২২, ২০১৭
news-image
  ডেস্ক রিপোর্টঃ
আনন্দ এল রাই শাহরুখ খানকে নিয়ে সিনেমা তৈরি করছেন। শাহরুখকে যেখানে বামন চরিত্রে অভিনয় করবেন। সিনেমায় নায়িকা দুজন। জানা গেছে, একটি চরিত্রে ক্যাটরিনাকে দেখা যাবে, কিন্তু অন্য চরিত্রে কে অভিনয় করবেন তা নিয়ে চলছে নানা জল্পনা-কল্পনা।
প্রথমে এ চরিত্রের জন্য দীপিকাকে ভেবেছিলেন নির্মাতারা। তবে শিডিউল জটিলতার কারণে সিনেমায় অভিনয়ের প্রস্তাব ফিরিয়ে দেন এ অভিনেত্রী। পরবর্তীতে দীপিকার পরিবর্তে আলিয়া ভাটকে বেছে নেয়া হয় কিন্তু তিনিও নাকি এ প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন।
ভারতীয় সংবাদমাধ্যমে এ খবর প্রকাশিত হয়েছে। বলা হচ্ছে ‘শিডিউল সমস্যা দেখিয়ে দীপিকা সরে যাওয়ার পর আলিয়া ভাটকে প্রায় চূড়ান্তই করা হয়েছিল। শাহরুখের মতো তিনি বামন চরিত্রে অভিনয় করবেন। এখন তিনিও শিডিউল সমস্যার কারণে সিনেমাটিতে অভিনয় করতে পারছেন না।’
২০১৬ সালে মুক্তিপ্রাপ্ত ডিয়ার জিন্দেগি সিনেমায় শাহরুখের সঙ্গে অভিনয় করেছেন আলিয়া। দুজনের মধ্যে সম্পর্কটাও মধুর। তার সঙ্গে অভিনয়ের প্রস্তাব কীভাবে ফিরিয়ে দিবেন তা নাকি ভেবে পাচ্ছিলেন না আলিয়া।
পরবর্তীতে তার মেন্টর করন জোহরে শরণাপন্ন হন এ অভিনেত্রী। তিনি আলিয়াকে পরামর্শ দেন পরিচালক আনন্দ এল রাইকে শিডিউল সমস্যার কথা খুলে বলতে। বলিউড লাইফ।

আর পড়তে পারেন