রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

সাংবাদিকদের কল্যানে কাজ করতে চাই: ইঞ্জিঃ আব্দুস সবুর

আজকের কুমিল্লা ডট কম :
ডিসেম্বর ২৬, ২০২৩
news-image

জাকির হোসেন হাজারী, দাউদকান্দি:

কুমিল্লা-১ আসনের নৌকা প্রার্থী ইঞ্জিঃ আব্দুস সবুর গণমাধ্যম কর্মীদের সাথে মতবিনিময় সভা করেছেন। সোমবার রাত ৮টায় উপজেলার কদমতলী নিজ বাসভবনে এ মতবিনিময়কালে তিনি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন যাতে সুষ্ঠ , অবাধ নিরেপেক্ষ এবং ভোটাররা যাতে ভোট কেন্দ্রে গিয়ে নির্বিগ্নে ভোট দিতে পারে সেই জন্য সাংবাদিকদের সার্বিক সহযোগিতা কামনা করেন।

তিনি আরো বলেন, সাংবাদিকদের কল্যাণে কাজ করতে চাই, সাংবাদিকদের জন্য আমার দরজা সর্বদা খোলা থাকবে।
আর যারা নৌকাকে পরাজিত করতে চায়, তারা ভুল করছে। এই নৌকা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নৌকা, এটা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নৌকা। এই নৌকা কেউ দাবায়ে রাখতে পারবে না। আগামী ৭ জানুয়ারি আমরা নিরঙ্কুশ বিজয় নিয়ে ঘরে ফিরব ইনশাল্লাহ । আমার প্রথম কাজ আমার নির্বাচনী এলাকার মানুষকে সঙ্গে নিয়ে একটা সুন্দর দাউদকান্দি-তিতাস গড়া।

মতবিনিময় সভায় দাউদকান্দির ইলেকট্রনিক, প্রিন্ট ও অনলাইন পোর্টালসহ আইপি টিভির সাংবাদিকরা অংশ গ্রহন করেন।

এ সময় সঙ্গে ছিলেন, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সহসভাপতি বশিরুল আলম মিয়াজী,
দাউদকান্দি উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড. আহসান হাবীব চৌধুরী লিল মিয়া, সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার মহিউদ্দিন শিকদার, যুগ্ম সাধারণ সম্পাদক মো. শাহজালাল, ভিপি সালাউদ্দিন রিপন, সাংগঠনিক সম্পাদক জাকির নেওয়াজ সোহেল, পৌরসভা আওয়ামী লীগের সভাপতি মুক্তি মতিউর রহমান, সাধারণ সম্পাদক মোহাম্মদ শাহজাহান মিয়া, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি খন্দকার শাহজাহান।

আর পড়তে পারেন