বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

সাইফ বাবু ভিবিডি চট্টগ্রাম বিভাগের সাধারণ সম্পাদক নির্বাচিত

আজকের কুমিল্লা ডট কম :
জুন ৩০, ২০২১
news-image

 

ডেস্ক রিপোর্ট:

২০২১-২২ বর্ষের জন্য ভলান্টিয়ার ফর বাংলাদেশ এর ৮ টি বিভাগের ৫০ টি জেলার ১২৮০ জন ভোটার নিয়ে ৫ টি পদে ৫৭ জন প্রার্থী নির্বাচনে অংশগ্রহণ করে ।

গত ২৮ জুন অনলাইনে সকাল ১০ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত ভোট গ্রহণ কার্যক্রম অনুষ্ঠিত হয় ।

নির্বাচনে সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হন রং তুলি ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও ভিবিডি কুমিল্লা জেলার সাবেক সভাপতি সাইফ বাবু।

এছাড়াও নির্বাচনে চট্টগ্রাম বিভাগ থেকে অংশগ্রহণ করে সভাপতি পদে নির্বাচিত হন ভিবিডি ব্রাহ্মণবাড়িয়া জেলার সাবেক সভাপতি তারেক আজিজ, সহ-সভাপতি পদে নির্বাচিত হন ভিবিডি চট্টগ্রাম জেলার সাবেক সভাপতি কাউসার হোসেন, অর্গানাইজিং সেক্রেটারি পদে নির্বাচিত হন ভিবিডি কক্সবাজার জেলার সাবেক সভাপতি মো: আলী নেওয়াজ এবং ফান্ড রাইজিং পদে নির্বাচিত হন ভিবিডি চাঁদপুর জেলার সাবেক সহ সভাপতি ইমতিয়াজ রহমান পাভেল ।

গত ২৮ জুন সোমবার ভলান্টিয়ার ফর বাংলাদেশ এর ০৮ টি বিভাগের নির্বাচনে চট্টগ্রাম বিভাগ থেকে ৮ টি জেলার ১৯৯ জন ভোটার নিয়ে ৫ টি পদে ০৯ জন প্রার্থী নির্বাচনে অংশগ্রহণ করে ।

উল্লেখ্য, ভলান্টিয়ার ফর বাংলাদেশ জাগো ফাউন্ডেশনের একটি যুব সংগঠন। যেটি ২০১১ সাল থেকে দেশের জেলা পর্যায়ে এ কমিটির মাধ্যমে কার্যক্রম পরিচালনা করে আসছে।

সাইফ বাবু কুমিল্লা জেলাতে ২০১৫ সালে ভলান্টিয়ার ফর বাংলাদেশ এর সাথে যুক্ত হোন। ২০১৬ সালে কমিটি মেম্বার, ২০১৭ সালে কুমিল্লা বোর্ডে ট্রেজারার ও ২০১৮ সালে সভাপতির দায়িত্ব পালন করেন। এছাড়াও তিনি গত ২০২০-২১ বর্ষে চট্টগ্রাম বিভাগের সাংগঠনিক সম্পাদক পদে নির্বাচিত হয়ে ছয় মাস দায়িত্ব পালন করেন। এছাড়াও তিনি রোটার‍্যাক্ট ক্লাব অব কুমিল্লা ভিক্টোরিয়ার সাবেক সভাপতি।

আর পড়তে পারেন