শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

সাবেক মন্ত্রী রাশেদ খান মেননের প্রাইভেটকারে বলাকা বাসের ধাক্কা

আজকের কুমিল্লা ডট কম :
মার্চ ২২, ২০১৯
news-image

ডেস্ক রিপোর্ট :

সুপ্রভাত পরিবহনের বাসচাপায় বিইউপি শিক্ষার্থী নিহতের ঘটনার রেশ কাটতে না কাটতেই এবার সাবেক মন্ত্রী রাশেদ খান মেননের প্রাইভেটকারে ধাক্কা দিয়েছে বলাকা পরিবহনের একটি বাস। এ সময় প্রাইভেটকারটি ক্ষতিগ্রস্ত হলেও প্রাণে রক্ষা পেয়েছেন সমাজকল্যাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন।

জানা গেছে, আজ শুক্রবার সকাল সাড়ে ৭টার দিকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের দিকে যাচ্ছিলেন রাশেদ খান মেনন। এ সময় মহাখালী পুলিশ বক্সের সামনে বলাকা বাস সার্ভিসের একটি বাস (ঢাকা মেট্রো ব-১১-৯৬৮৪) তাকে বহনকারী প্রাইভেটকারকে ধাক্কা দেয়। সে সময় গাড়ির ভেতরেই ছিলেন তিনি ।

এ বিষয়ে ওয়ার্কার্স পার্টির অফিস থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে গাড়িতে করে যাওয়ার সময় শুক্রবার সকাল সাড়ে ৭টার দিকে মহাখালী পুলিশ বক্সের সামনে বলাকা বাস মেননের গাড়িতে ধাক্কা দেয়। ঘটনাস্থলে থাকা কর্তবরত সার্জেন্ট বাসটি থামিয়ে চালককে আটক করেন।

জিজ্ঞাসাবাদে চালক জানান, বাসটির কোনো কাগজপত্র নেই। তারও লাইসেন্স ছিল না। এমনকি গাড়ির ফিটনেসও নেই।

এ ব্যাপারে বনানী থানার ইন্সপেক্টর (তদন্ত) বোরহান উদ্দিন জানান, সকালে খবর পাওয়ার পরই থানার এসআই মোখলেছুর রহমানকে পাঠানো হয়। তিনি ঘটনাস্থলে পৌঁছে ট্রাফিক পুলিশ সদস্যদের সহযোগিতায় বাস ও চালককে আটক করে থানা হেফাজতে রাখা হয়।

আর পড়তে পারেন