শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

সীমান্তে ঘাস কাটতে গিয়ে বিএসএফের গুলিতে বাংলাদেশি শিশু আহত

আজকের কুমিল্লা ডট কম :
মে ৮, ২০২৩
news-image

 

ডেস্ক রিপোর্টঃ

রাজশাহীর গোদাগাড়ী উপজেলার ভারতীয় সীমান্তে বিএসএফের গুলিতে ওবাইদুল্লাহ (১২) নামে এক বাংলাদেশি শিশু আহত হয়েছে। সোমবার সকাল সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে।

ওবাইদুল্লাহ চর আষাড়িয়াদহ গ্রামের গোলাম রসুলের ছেলে। তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের ছয় নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।

গোদাগাড়ী থানার ওসি কামরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

ওবাইদুল্লাহর বাবা গোলাম রসুল বলেন, আমার ছেলে সকাল সাড়ে ১০টার দিকে ভারতীয় সীমান্তের কাছে গরুর জন্য ঘাস কাটতে যায়। এ সময় ভারতীয় সীমান্ত বুঝতে না পেরে প্রায় ১০ ফিট ভেতরে ঢুকে পড়ে। ভারতীয় বিএসএফ সদস্যরা এ সময় তাকে চলে যেতে বলে।

তিনি আরও বলেন, কাটা ঘাসগুলো বস্তায় ভরে নিয়ে আসার সময় বিএসএফ সদস্যরা ওবাইদুল্লাহকে গুলি করে। তার বাম পায়ের ওপরের অংশে গুলি লেগেছে। তার সঙ্গে থাকা শরিফ নামে আরেক শিশু পালিয়ে এসেছে। পায়ে গুলি লাগার পর ওবাইদুল্লাহ খুব কষ্ট করে সীমান্ত পার হয়ে আসে। এরপর স্থানীয় লোকজন আমাকে খবর দেন।

এ বিষয়ে গোদাগাড়ী মডেল থানার ওসি কামরুল ইসলাম জানান, গুলিবিদ্ধ হয়ে ওবায়দুল্লাহ নামে এক শিশু আহত হয়েছে। তাকে রামেক হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। রাতে তার পায়ে অস্ত্রোপচার করা হবে বলে সংশ্লিষ্ট চিকিৎসকরা জানিয়েছেন।

আর পড়তে পারেন