সোমবার, ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

সৌদিতে কুমিল্লার যুবকের রহস্যজনক মৃত্যু, মরদেহ দেশে আনার দাবি

আজকের কুমিল্লা ডট কম :
আগস্ট ৪, ২০২৩
news-image

 

ডেস্ক রিপোর্টঃ

সৌদি আরবের জেদ্দা প্রদেশে মোঃ রুহুল আমিন (৩০) নামের এক বাংলাদেশি যুবকের রহস্যজনক মৃত্যু হয়েছে।

নিহত মোঃ রুহুল আমিনের বাড়ি কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার চান্দলা ইউনিয়নের হুরারপাড় এলাকায়। তার পিতার নাম মোঃ কুদ্দুস মিয়া।

গত বুধবার (২ আগস্ট) সৌদি আরবের সময় বিকাল ৩ টা ও বাংলাদেশের সময় সন্ধ্যা সাড়ে ৬ টায় এ ঘটনা ঘটে। এ খবরে রুহুল আমিনের পরিবারে আহাজারিতে এলাকায় শোকের মাতম বইছে।

নিহতের পরিবারের সাথে কথা বলে জানা যায়, জীবিকার তাগিদে রুহুল আমিন গত দুই বছর পূর্বে সৌদি আরবের জেদ্দায় যান। সেখানে তিনি সড়ক পরিস্কারের (বলদিয়া) কাজ করেন। ঘটনার দিন বুধবার রাতে তারা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে দেখতে পান তাদের ছেলে রুহুল আমিন ওইদিন সন্ধ্যায় কাজ শেষে বাসায় ফেরার পথে সড়ক দূর্ঘটনায় মারা গেছেন।

সৌদি আরবে অবস্থানরত নিহতের বড় ভাই আল আমিনের নিকট পরিবারের পক্ষ থেকে ঘটনার সত্যতা জানতে চাইলে আল আমিন তাদের জানায়, ময়লা ফেলার সময় তাদের ময়লার গাড়ির চাপায় সে মারা গেছে। ঘটনাস্থল থেকে পুলিশ নিহত রুহুল আমিনের মরদেহ উদ্ধার করেছে।

এছাড়া ঘটনার সময় সাথে থাকা তার এক সহযোগী ও তাদের গাড়ির চলককে সৌদি পুলিশ আটক করেছে বলেও জানান তিনি। তাই সৌদি আরবে বাংলাদেশি দূতাবাসের মাধ্যমে প্রকৃত ঘটনা উদঘাটন এবং রুহুল আমিনের মরদেহ দেশে আনার দাবি করছেন নিহতের পরিবার।

নিহত রুহুল আমিনের দেশে মা, বাবা, স্ত্রী ও সাড়ে চার বছর বয়সের জান্নাতুল ফেরদৌস নামের একটি কন্যা সন্তান রয়েছে।

ব্রাহ্মণপাড়া উপজেলা নির্বাহী অফিসার সোহেল রানার কাছে এবিষয়ে জানতে চাইলে তিনি বলেন, আমি আপনার কাছ থেকে শুনলাম। তবে আমার কাছে কেউ আসেন নি। রুহুল আমিনের মরদেহ দেশে আনার জন্য আমার থেকে যতটুকু সহযোগিতা করার দরকার আমি সর্বোচ্চ সহযোগিতা করবো।

আর পড়তে পারেন