শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

স্কুল ছাত্রীকে ধর্ষণ, আওয়ামী লীগ সভাপতি গ্রেফতার

আজকের কুমিল্লা ডট কম :
অক্টোবর ৯, ২০২০
news-image

 

ডেস্ক রিপোর্টঃ

ফেনীর সোনাগাজীতে ৭ম শ্রেণির এক স্কুল ছাত্রীকে (১২) ধর্ষণের অভিযোগে তমিজ উদ্দিন নয়ন (৫০) নামে এক আওয়ামী লীগ নেতাকে গ্রেফতার করেছে পুলিশ। নয়ন ওই ইউনিয়নের ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি। তিনি সম্পর্কে নির্যাতিত ছাত্রীর চাচা হন।

বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে মতিগঞ্জ ভাদাদিয়া গ্রামের চুনি মাঝি বাড়ির বসতঘর থেকে তাকে গ্রেফতার করা হয়।

পুলিশ, নির্যাতিতার পরিবার ও এলাকাবাসী জানায়, ভাদাদিয়া গ্রামের চুনি মাঝি বাড়ির মৃত সৈয়দ আহম্মদের ছেলে তমিজ উদ্দিন নয়নের বাড়ির সামনে একটি ফার্নিচারের দোকান রয়েছে। ১ অক্টোবর বৃহস্পতিবার সকাল ৭টার দিকে তার দোকানের এক কর্মচারীর স্কুলপড়ুয়া মেয়ে প্রাইভেট পড়তে যাওয়ার সময় দোকানে ডেকে নিয়ে তাকে ধর্ষণ করেন নয়ন।

ঘটনাটি কাউকে জানালে তাকে ও তার বাবাকে হত্যার হুমকিও দেন নয়ন। বিষয়টি নয়নের স্ত্রী দেখে ফেললে তার মুখ বন্ধ করার জন্য তাকেও মারধর করেন তিনি।

কিন্তু স্বামী-স্ত্রীর ঝগড়ার সময় বিষয়টি জানাজানি হলে ফেসবুকে ছড়িয়ে পড়ে। পরে বৃহস্পতিবার রাত ৮টার দিকে ওই ছাত্রী তার বাবা-মায়ের কাছে ঘটনা খুলে বলে।

সোনাগাজী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) মো. আবদুর রহিম সরকার জানান, এ ঘটনায় ওই ছাত্রীর মা বাদী হয়ে রাতেই তমিজ উদ্দিন নয়নকে আসামি করে সোনাগাজী মডেল থানায় মামলা দায়ের করেন।

আর পড়তে পারেন