শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

স্ত্রীকে হ’ত্যার পর স্বামীর আত্মহ’ত্যার চেষ্টা

আজকের কুমিল্লা ডট কম :
আগস্ট ২৯, ২০২২
news-image

 

ডেস্ক রিপোর্টঃ

শেরপুরে পারিবারিক কলহের জের ধরে স্ত্রী পারভীন বেগমকে (৩২) গলা কেটে হত্যার পর স্বামী মো. শফিকুল ইসলাম (৩৮) কীটনাশক পান করে আত্মহত্যার চেষ্টা করেছেন। সোমবার (২৯ আগস্ট) সকালে উপজেলার ভাতশালা ইউনিয়নের বয়ড়া পরানপুর গ্রাম থেকে নিহতের মরদেহ উদ্ধার ও ঘাতক শফিকুল ইসলামকে পুলিশ হেফাজতে জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা গেছে, ১০ বছর আগে পরিবারের সম্মতিতে সদর উপজেলার বয়ড়া পরানপুর গ্রামের সোহরাব আলীর মেয়ে পারভীন বেগমের সঙ্গে একই ইউনিয়নের হাওড়া আমতলা গ্রামের জনৈক মন মিয়ার ছেলে মো. শফিকুল ইসলামের বিয়ে হয়। বিয়ের পর তাদের সংসারে মেয়ে সুমি (১০) ও ছেলে পারভেজ (৭) জন্মগ্রহণ করে। গত কয়েক মাস ধরে স্বামী-স্ত্রীর মধ্যে পারিবারিক কলহের জের ধরে স্ত্রী পারভীন বেগম দুই মাস আগে স্বামীর বাড়ি থেকে বয়ড়া পরানপুরে বাবার বাড়িতে চলে আসেন।

পরে পৌরসভার নাগপাড়া মহল্লার আল বারাকা প্রাইভেট হাসপাতালে আয়া পদে চাকরি নেন। রোববার রাতে শফিকুল ইসলাম শ্বশুরবাড়িতে আসেন এবং রাতের খাবার শেষে তারা স্বামী-স্ত্রী শুয়ে পড়েন। সোমবার ভোররাতে কোনো এক সময় ঘুমন্ত পারভীন বেগমকে স্বামী শফিকুল ইসলাম ধারালো অস্ত্র দিয়ে গলা কেটে হত্যা করেন। পরে নিজে কীটনাশক পান করে আত্মহত্যার চেষ্টা করেন। সকালে তাদের কোনো সাড়াশব্দ না পেয়ে শাশুড়ি জামেলা বেগম ঘর উঁকি দিয়ে পারভীনের মরদেহ মেঝেতে ও মুখ দিয়ে ফেনা বের হওয়া অবস্থায় শফিকুলকে দেখতে পান। পরে তার চিৎকারে বাড়ির অন্য সদস্যরা এগিয়ে আসেন এবং সদর থানায় খবর দেন।

শেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ হান্নান মিয়া ও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বছির আহমেদ বাদল ঘটনাস্থল পরিদর্শ শেষে পারভীন বেগমের মরদেহে মর্গে এবং শফিকুলকে চিকিৎসার জন্য পুলিশ হেফাজতে শেরপুর জেলা সদর হাসপাতালে পাঠান।

সদর থানার ওসি বছির আহমেদ বাদল বলেন, এ ঘটনায় একটি হত্যা মামলার প্রস্তুতি চলছে। তবে হত্যার রহস্য উদঘাটনে চেষ্টা অব্যাহত রয়েছে।

আর পড়তে পারেন