শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ওয়ারেন্টভুক্ত আসামি বাংলাদেশ ব্যাংকের ডিজিএম গ্রেফতার

আজকের কুমিল্লা ডট কম :
ডিসেম্বর ২৮, ২০১৯
news-image

 

ডেস্ক রিপোর্টঃ

বাংলাদেশ ব্যাংকের উপ-মহাব্যবস্থাপক (ডিজিএম) সাইদুল ইসলাম প্রতারণার মামলায় একজন ওয়ারেন্টভুক্ত আসামি।বরিশাল মেট্রোপলিটন কোতোয়ালি মডেল থানা পুলিশ তাকে গ্রেফতার করেছে। বর্তমানে তিনি কারাগারে রয়েছেন।

শুক্রবার সন্ধ্যায় বরিশাল শহরতলীর নথুলাবাদ এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

বরিশাল কোতোয়ালি মডেল থানার এএসআই বিধান চন্দ্র গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, ৪ মাস আগে অ্যাডভোকেট জলিল সাইদুল ইসলামের বিরুদ্ধে প্রতারণার মামলা করেন। তারপর থেকে তিনি পলাতক ছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে নগরীর নথুলাবাদ এলাকার এক নিকটাত্মীয়ের বাসা থেকে সাইদুল ইসলামকে গ্রেফতার করে পুলিশ। পরে আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

উল্লেখ্য, গ্রেফতার সাইদুল ইসলাম ও তার স্ত্রী ইসরাত জাহান নগরীর নথুলাবাদ লুৎফর রহমান সড়কে তাদের মালিকানাধীন ১৬ শতাংশ জমিতে বিক্রি করতে বায়না চুক্তি করেন। ওই এলাকার অ্যাডভোকেট এমএ জলিলের সঙ্গে ৮০ লাখ টাকা মূল্য নির্ধারণ করে এ বায়না চুক্তি করা হয়। এরপর জলিলের কাজ থেকে ৪৫ লাখ ৫০ হাজার টাকা নেন সাইদুল। কিন্তু পরে তিনি ও তার স্ত্রী চুক্তি ভঙ্গ করে গোপনে বেশি দামে অন্য ব্যক্তির কাছে ওই জমি বিক্রি করে দেন। বিষয়টি জানতে পেরে জলিল টাকা ফেরত চাইলে অভিযুক্ত সাইদুল ও তার স্ত্রী ইসরাত টাল-বাহানা করতে থাকেন। এ ঘটনায় তিনি সাইদুল ইসলামের বিরুদ্ধে প্রতারণার মামলা করেন।

আর পড়তে পারেন