শুক্রবার, ২১শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় প্রবাস ফেরত যুবকের মৃত্যু

আজকের কুমিল্লা ডট কম :
এপ্রিল ২৩, ২০২৪
news-image

ষ্টাফ রিপোর্টার :

কুমিল্লার চৌদ্দগ্রামে অজ্ঞাত গাড়ির চাঁপায় শাহজাহান কবির সাগর (২৬) নামে মোটরসাইকেল আরোহী এক প্রবাস ফেরৎ যুবক নিহত হয়েছে।

সোমবার (২২এপ্রিল) রাত আনুমানিক ১০ টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নোয়াপাড়া এলাকায় হোটেল অফ ভিটের সামনে এ দুর্ঘটনা ঘটে। এসময় মোটর সাইকেলের চালক পৌরসদরের চান্দিশকরার মোখলেছুর রহমানের ছেলে তাইপুর রহমান ও মুন্সীরহাট ইউনিয়নের ছাতিয়ানী গ্রামের মফিজুর রহমানের ছেলে রোমান (২৬)।

নিহত সাহাজাহান কবির সাগর উপজেলার মুন্সিরহাট ইউনিয়নের ফেলনা গ্রামের মীর হোসেনের ছেলে। তথ্যটি নিশ্চিত করেছেন নিহতের চাচা একরাম হোসেন।

নিহতের চাচা একরাম হোসেন জানান, মোটরসাইকেলে পিছনে বসে দুই বন্ধুর সাথে করে সাগর সোমবার রাতে হাড়িসর্দার এলাকা থেকে চৌদ্দগ্রাম বাজারের দিকে আসছিলেন। পথিমধ্যে অজ্ঞাত নামা একটি গাড়ি মোটর সাইকেলটিকে পেছন থেকে ধাক্কা দিলে মহাসড়কের পাশে তিন বন্ধু ছিটকে পড়ে। এসময় আহত তিন বন্ধুকে স্থানীয়রা উদ্ধার করে চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেয়। গুরুতর আহত সাগর ও রোমানকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। মঙ্গলবার ভোরে চিকিৎসাধীন অবস্থায় সাগরের মৃত্যু হয়। সাথে থাকা বন্ধু রোমান ঢাকা মেডিকেল কলেজে হাসপাতালে ভর্তি রয়েছে।

আর পড়তে পারেন