রবিবার, ১৪ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ

নবীনগরে সরকারি অনুষ্ঠানে আওয়ামী লীগ ও বিএনপি’র মিলনমেলা

আজকের কুমিল্লা ডট কম :
জুন ১৩, ২০১৮
news-image

মো. দেলোয়ার হোসেন, নবীনগর:
ব্রা‏হ্মণবাড়িয়া জেলার নবীনগর উপজেলা, যেখানে সোমবার সরকারি কোন অনুষ্ঠানে আওয়ামী লীগ ও বিএনপি’র মিলনমেলায় রূপ নিয়েছে। হ্যাঁ রমজান মাসের মহিমা ও ত্যাগকে মনে লালন করে উপজেলা আওয়ামী লীগ ও বিএনপি’র নেতাকর্মীরা যোগ দিলেন নবীনগর উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত ইফতার মাহফিলে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাসুমের সভাপতিত্বে উপজেলা যুবলীগ সভাপতি সামস আলমের সঞ্চালনায় উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত ইফতার মাহফিল পূর্ব আলোচনা সভায় বক্তব্য রাখেন, জেলা পরিষদ সদস্য ও পৌর আওয়ামী লীগের সভাপতি বোরহান উদ্দিন আহমেদ, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা বিএনপি’র সভাপতি ইঞ্জিঃ সফিকুল ইসলাম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোশারফ হোসেন সরকার, অতিরিক্ত পুলিশ সুপার (নবীনগর সার্কেল) চিত্ত রঞ্জন পাল, ওসি আসলাম সিকদার, আওয়ামী লীগ নেতা জহির উদ্দিন চৌধুরী সাহান, প্রেসক্লাব সভাপতি মাহবুব আলম লিটন, উপজেলা যুবদলের আহবায়ক মফিজুর রহমান মুকুল, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম রিপন প্রমুখ।

এছাড়াও নবীনগরের বিভিন্ন ব্যাংকের সর্বোচ্চ কর্মকর্তাগণ, উপজেলা আওয়ামী লীগ, বিএনপি ও তার অঙ্গ সংগঠনের শীর্ষ পর্যায়ের নেতৃবৃন্দ, বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, চেয়ারম্যানবৃন্দ, সুশীল সমাজের প্রতিনিধিবৃন্দ সাংবাদিকবৃন্দ, শিক্ষকবৃন্দ, ব্যবসায়ীবৃন্দ, আইনজীবিসহ বিভিন্ন পেশার প্রতিনিধিগণ অনুষ্ঠানে সামিল হয়েছেন।

বাংলাদেশের রাজনীতিতে গত প্রায় তিন দশক ধরে আওয়ামীলীগ ও বিএনপির মতো বড় দুটি রাজনৈতিক দল যেখানে দেশের প্রায় সব জায়গায় অনুষ্ঠিত বিভিন্ন অনুষ্ঠানে একেবারেই বিপরীতমুখী অবস্থান করে আসছে, সেখানে নবীনগর উপজেলা যেন একেবারেই ব্যতিক্রম।
সরকারি এই ইফতার মাহফিল অনুষ্ঠানে আওয়ামীলীগ ও বিএনপির এমন সৌহার্দ্যপূর্ণ অবস্থানের এমন ব্যতিক্রমী দৃশ্যপট সারাদেশের জন্য অবশ্যই অনুসরণীয় ও অনুকরণীয় হতে পারে।
আলোচনা শেষে মুসলিম উম্মাহসহ বাংলাদেশের শান্তি কামনায় দোয়ার পর সকলের মাঝে ইফতার পরিবেশন করা হয়।

সাড়ম্বর এই ইফতার মাহ্ফিল অনুষ্ঠানের নেপথ্যে থেকে সার্বিক বিষয়ে তদারকি করেছেন উপজেলা সহকারি কমিশনার (ভূমি) জেপি দেওয়ান।

আর পড়তে পারেন