শুক্রবার, ২১শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

বরুড়ায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে ভয়াবহ অগ্নিকান্ড, বসতঘর পুড়ে ছাই

আজকের কুমিল্লা ডট কম :
মার্চ ১৭, ২০২১
news-image

 

সাকিব আল হেলালঃ

কুমিল্লার বরুড়া উপজেলায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরিত হয়ে ভয়াবহ অগ্নিকান্ডে অটো চালক হাঁশেম ও তার ভাই শহিদের থাকার ভিটি পাকা টিনের ঘর এবং দুটি রান্নাঘরসহ ভিতরে থাকা ফ্রিজ,আসবাবপত্রসহ সব পুড়ে ছাই।

বুধবার (১৭ মার্চ) বিকাল সাড়ে ৩ টায় উপজেলার ১নং আগানগর ইউনিয়নের আগানগর (হর্দম বাড়ি) গ্রামে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার বিকালে গ্যাস সিলিন্ডার বিস্ফোরিত হয়ে আগুন ছড়িয়ে পড়ে।পরে পরিবারের লোকদের আর্ত চিৎকারে প্রতিবেশীরা ছুটে আসে।আগুনের ভয়াবহতা তীব্র দেখা দিলে বরুড়া ফায়ার সার্ভিসকে খবর দেয়।খবর পেয়ে বরুড়া সার্ভিস ছুটে আসে।ফায়ার সার্ভিস ও স্থানীয়দের সহযোগীতায় প্রায় দুই ঘন্টার চেষ্টার পর আগুন নিয়ন্ত্রনে আসে।

এ বিষয়ে আবুল হাঁশেম বলেন, আগুনে আমার এবং আমার ভাইয়ের ব্যাপক ক্ষতি হয়েছে।আমাদের আর কিছুই নাই।থাকার ঘর,রান্নাঘরসহ ভিতরে আসবাবপত্র সব পুড়ে গেছে।আমরা নিঃস্ব হয়ে গেছি।প্রায় পাঁচ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে”।

এ বিষয়ে ১নং আগানগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইফতেখার আলম শাহীন বলেন, আমি বিষয়টি অবগত হয়েছি।দুটি ভাইয়ের বাড়িঘর সব পুড়ে ছাই হয়ে গেছে।অনেক ক্ষতি হয়ে গেছে।আমি আগামীকাল দেখতে যাবো।দেখে হয়তো কত পরিমাণ ক্ষতি হয়েছে জানাতে পারবো”।

এ বিষয়ে বরুড়া ফায়ার সার্ভিসের স্টেশন কমান্ডার বলেন,আমরা খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের সহযোগীতায় আগুন নিয়ন্ত্রনে এনেছি।প্রাথমিকভাবে ধারনা করছি গ্যাস সিলিন্ডার বিস্ফোরিত হয়ে আগুনের সূত্রপাত হয়েছে”।

আর পড়তে পারেন