বুধবার, ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

বাংলাদেশ প্রেসক্লাব কাতারের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল

আজকের কুমিল্লা ডট কম :
এপ্রিল ৮, ২০২২
news-image

ইউসুফ পাটোয়ারী লিংকন :
কাতারে বাংলাদেশ প্রেসক্লাব এর আয়োজনে পবিত্র মাহে রমজান উপলক্ষে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গত বুধবার রাজধানী দোহার নাজমায় একটি স্থানীয় রেষ্টুরেন্ট হল রুমে অসংখ্য প্রবাসী বাংলাদেশিদের নিয়ে দোয়া ও ইফতার সম্পন্ন করা হয়।

সংগঠনের সাধারণ সম্পাদক কাজী মোহাম্মদ শামীমের উপস্থাপনায় এবং সংগঠনের সভাপতি ইউসুফ পাটোয়ারী লিংকনের সভাপতিত্বে উক্ত ইফতার ও দোয়া মাহফিলে মাহে রমজানের তাৎপর্য ও দ্বীনি বিষয়ে আলোচনা করেন কাতার ধর্মমন্ত্রনালয়ের পেশ ইমাম এবং আল নূর কালচারাল সেন্টারের নির্বাহী পরিচালক হযরত মাওঃ ইউসুফ নূর।

এসময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগ কাতার এর বিপ্লবী সাধারণ সম্পাদক ইন্জিনিয়ার আবু রায়হান, বঙ্গবন্ধু পরিষদ কাতার এর সভাপতি হাজী হাসান মাবুদ, বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবক লীগ কাতারের সভাপতি মোঃ আবুল কাশেম সরকার। এছাড়া আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ কমিউনিটি নেতা ও বিশিষ্ট ব্যবসায়ি অধ্যাপক বাবু তপন মহাজন, শাহ আলম খান, মাহবুব আলম, আবু সালেহ মিঠু, এম এম নূর, বাবু হারাধন শীল, মশিউর রহমান মিঠু, মোজাম্মেল হোসেন সোহাগ, এসকে শফিক, আশরাফুল ইসলাম, মোঃ নাছির উদ্দীন চৌধুরী, মোঃ ফখরুল, এম এ মান্নান, মোঃ মানিক চৌধুরী, মোঃ রহিম পারভেজ। এছাড়া আরও উপস্থিত ছিলেন, সংগঠনের সাংগঠনিক সম্পাদক আহসান উল্লাহ সজীব, দপ্তর সম্পাদক খন্দকার সাদ্দাম হোসেন, প্রচার প্রকাশনা সম্পাদক বিপুজিজ মজুমদার বিসুসহ অনেকে।
শেষে প্রবাসে থাকা সকল বাংলাদেশিসহ মুসলিম উম্মাহের প্রতি রহমত, বরকত ও মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।

আর পড়তে পারেন