বুধবার, ২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

ব্রাহ্মণপাড়ায় মদ গাঁজা ও ইয়াবাসহ আটক -৪

আজকের কুমিল্লা ডট কম :
অক্টোবর ২৪, ২০১৮
news-image

মহিউদ্দিন ভূইয়া ঃ

কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া থানা পুলিশ উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে বিদেশী মদ, গাঁজা, ইয়াবাসহ ৪ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করে কুমিল্লা জেল হাজতে প্রেরণ করেছে। এসময় পুলিশ নম্বর বিহীন একটি পুরাতন মটর সাইকেল আটক করেছে। থানা সূত্রে জানা যায়, বুধবার সকালে থানার এসআই বাবুল হোসেন, এএসআই গিয়াস উদ্দিন ও সঙ্গীয় ফোর্স উপজেলার শশীদল ইউনিয়ন পরিষদ সংলগ্ন রাস্তার উপর দিয়ে একটি বাজারের ব্যাগ নিয়ে এক ব্যাক্তি হেটে যাবার সময় তাকে সন্দেহ হলে তার গতিরোধ করে। ব্যাগ তল্লাশী করে ২টি পেকেটে ৪ কেজি গাঁজাসহ নারায়নগঞ্জ জেলার আড়াই হাজার উপজেলার বামচন্দ্রী গ্রামের জজু মিয়ার ছেলে মোঃ সফিকুল ইসলাম(৪৫)কে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে পুলিশ।

অপরদিকে থানার এসআই তীথংকর দাশ, এএসআই পরীক্ষিত দেবনাথ ও সঙ্গীয় ফোর্স গত মঙ্গলবার রাতে উপজেলার সীমান্তবর্তী নারায়নপুর ভাল্লক এলাকায় অভিযান চালিয়ে একটি পুরাতন ওয়ালটন মটর সাইকেল দিয়ে ২ ব্যাক্তি যাবার সময় তাদের সন্দেহ হলে গতিরোধ করে। পুলিশ দেকে দৌড়ে পালানোর সময় তাদের উভয়কে আটক করে ব্যাগ ও দেহ তল্লাশী করে ৮ বোতল বিদেশী মদ ও ৪ কেজি গাঁজা ও মটর সাইকেলসহ তাদের আটক করে থানায় নিয়ে আসে। আটককৃত ব্যাক্তিরা হল- কসবা উপজেলার শীতলপাড়া গ্রামের জাকির হোসেনের ছেলে জুবায়ের হোসেন (২০) এবং একই উপজেলার সাহাপুর গ্রামের মোঃ আলীর ছেলে জুবায়ের মিয়া (১৮)।

এসআই তীথংকর বাদী হয়ে থানায় মাদক আইনে মামলা করেছে। এছাড়া থানার এসআই সুনীল চন্দ্র সুত্রধর, এসআই বাবুল হোসেন ও এএসআই গিয়াস উদ্দিনসহ সঙ্গীয় ফোর্স গত মঙ্গলবার বিকালে উপজেলার দক্ষিণ চান্দলা চরের পাথর এলাকার মৃত আবদুর রহিম মিয়ার ছেলে মোঃ সাদ্দাম হোসেন (৩০) এর বসত ঘরে তল্লাশী করে। এসময় সাদ্দাম এর গতিবিধি সন্দেহজনক হলে তার দেহ তল্লাশী করে জিন্স এর পকেটের ভিতর থেকে পলিথিনে মোড়ানো ৪০ পিচ ইয়াবাসহ তাকে আটক করে থানায় নিয়ে আসে। এসআই সুনীল বাদী হয়ে থানায় অপর একটি মাদকের মামলা করেছে।

আর পড়তে পারেন