সোমবার, ২২শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

৮ জন হত্যা মামলায় কুমিল্লায় খালেদা জিয়ার পরবর্তী জামিন শুনানি আগামী ৭ জানুয়ারী

আজকের কুমিল্লা ডট কম :
নভেম্বর ২৫, ২০১৮
news-image

 

স্টাফ রিপোর্টারঃ

কুমিল্লার চৌদ্দগ্রামে নৈশকোচে বোমা মেরে ৮ জন পুড়িয়ে হত্যা মামলায় খালেদা জিয়ার জামিন শুনানির অধিকতর শুনানীর জন্য আগামী বছরের ৭ জানুয়ারী র্ধায্য করেছে কুমিল্লার আদালত।

রবিবার (২৫ নভেম্বর) বিকেলে ওই মামলায় অধিকতর শুনানীর জন্য পরবর্তী দিন ধার্য্য করেন বিচারক কুমিল্লা জেলা ও দায়রা জজ কে এম শামছুল আলম।

এ বিষয়টি নিশ্চিত করেন আসামী পক্ষের মামলা পরিচালনাকারী এডভোকেট কায়মুল হক রিংকু ।

কুমিল্লা জেলা দায়রা জজ আদালতের বিচারক কে এম শামছুল আলমের আদালতে ওই মামলায় খালেদা জিয়ার জামিন শুনানী অনুষ্ঠিত হয়। এই মামলায় রাষ্ট্রপক্ষের আইনজীবীর আবেদনের প্রেক্ষিতে বিচারক মামলার পরবর্তি শুনানীর জন্য আগামী বছরের ৭ জানুয়ারী দিন ধার্য্য করে।

রাষ্ট্র পক্ষে মামলা পরিচালনা করেন কুমিল্লা জেলা দায়রা জজ পিপি এডভোকেট মোস্তাফিজুর রহমান লিটন। আসামী পক্ষে মামলা পরিচালনা করেন এডভোকেট কায়মুল হক রিংকু ও এডভোকেট তাইফুর আলম।

উল্লেখ, বিএনপি জামায়াতের ডাকা অবরোধকালীন সময়ে ২০১৫ সালের ৩ ফেব্রুয়ারি কুমিল্লার চৌদ্দগ্রামের জগমোহনপুরে ঢাকাগামী আইকন পরিবহনের একটি বাসে পেট্রল বোমা ছুড়ে মারে দুর্বত্তরা। এতে ৮ যাত্রী পুড়ে মারা যায়। এই ঘটনায় দায়ের করা হত্যা মামলায় খালেদা জিয়াকে হুকুমের আসামী দেখানো হয়।

আর পড়তে পারেন