শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

অপরাজনীতি ও প্রতিহিংসার শিকার ছাত্রলীগ নেতা অনিক – ছাত্রলীগের বিবৃতি

আজকের কুমিল্লা ডট কম :
সেপ্টেম্বর ২৫, ২০২২
news-image

স্টাফ রিপোর্টার:

কুমিল্লার দেবিদ্বারে সাম্প্রতিক সময়ে চলমান অপরাজনীতি ও প্রতিহিংসার শিকার হয়েছেন উত্তর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আবু কাউছার অনিক।  ধর্ষণ মামলায় তাকে ৩ নম্বর আসামি করে গ্রেফতার করা হয়েছে।  মিথ্যে মামলায় তাকে  গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের সাবেক ও বর্তমান নেতৃবৃন্দের অনেকেই।

তীব্র নিন্দা জানিয়েছেন  কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের প্রতিষ্ঠাতা আহ্বায়ক গোলাম সারোয়ার হাসান চিনু,  সাবেক সদস্য সচিব এ কে এম সিদ্দিকুর রহমান আবুল, সাবেক সভাপতি মো: মোস্তফা কামাল চৌধুরী, সাবেক সাধারণ সম্পাদক কাজী আবুল খায়ের,  সাবেক সভাপতি সাইফুল ইসলাম সোহাগ, সাবেক সাধারণ সম্পাদক সারওয়ার হোসেন বাবু,  সাবেক সাধারণ সম্পাদক ফরহাদ আহমেদ ফকির ও বর্তমান সভাপতি মো: মহিউদ্দিন ।

উল্লেখ্য যে, কুমিল্লা’য় ১৭ বছরের কিশোরীকে ধর্ষণে সহায়তা করার অভিযোগে  ২৪ সেপ্টেম্বর  দুপুরে র‌্যাব-১৫ কক্সবাজার এর হাতে গ্রেফতার হন কুমিল্লা উত্তর জেলার সাবেক ছাত্রলীগ সভাপতি আবু কাউছার অনিক (৩৫)। আকলিমা আক্তার (ছদ্মনাম) কিশোরী বাদী হয়ে কুমিল্লা কোতয়ালী মডেল থানায় মামলা দায়ের করেছিলেন। উক্ত মামলায় বাদী ৪ জনকে অভিযুক্ত করে মামলা দায়ের করেন। মামলায় এফআইআরভুক্ত আসামি করা হয়, কুমিল্লার বুড়িচং উপজেলার পরিহলপাড়া গ্রামের তাজুল ইসলামের ছেলে আরব আলী (২৭), চান্দিনা উপজেলার মাধাইয়া গ্রামের মোহাম্মদ আলীর ছেলে জিলানী (৩৮), দেবিদ্বার উপজেলার নূরপুর গ্রামের ফজলু মিয়ার ছেলে আবু কাউসার অনিক (৩৫) ও একই গ্রামের মনু মিয়ার পুত্র শাহজাহান মিয়া (৪০)।

 

আর পড়তে পারেন