শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

অযোগ্যদের পাশাপাশি নিজাম উদ্দিন কায়সারকেও কুমিল্লায় প্রতিরোধ করা হবে – ইউসুফ মোল্লা টিপু

আজকের কুমিল্লা ডট কম :
জুন ১০, ২০১৮
news-image

ইমতিয়াজ আহমেদ জিতুঃ
মহানগর যুবদলের সাধারণ সম্পাদক ইউসুফ মোল্লা টিপু জানান, পদবঞ্চিতরা মনের ক্ষোভে গতকাল (শনিবার) বিএনপির দলীয় কার্যালয়ে তালা দিয়েছিল। আজ ছাত্রদলের ব্যানারে অযোগ্য নেতৃবৃন্দরা মিছিল বের করে তালা ভাঙ্গতে আসে। তখন তাদের প্রতিরোধ করা হয়েছে। অযোগ্য নেতৃবৃন্দকে কোন কর্মসূচী পালন করতে দেয়া হবে না।

হামলাকারিরা বিএনপির নেতাকর্মী হতে পারে না -নিজাম উদ্দিন কায়সারের এক মন্তব্যের প্রেক্ষিতে ইউসুফ মোল্লা টিপু বলেন, সব পদ যেহেতু তারাই পেয়েছে তারাই বিএনপি করে , আর আমরা কিছু না। দলের এ ক্রান্তিলগ্নে ছাত্রদলের ব্যানারে কর্মসূচীটা আর কয়েকদিন পরে দিলে কি হতো ? পদবঞ্চিতরা এখন মনের ক্ষোভে আছে । তারা একটু শান্ত হলেই এ কর্মসূচীটা দিতে পারতো। কায়সারের মনে রাখা উচিত পদবঞ্চিতদের কাছে এখন দল আর গুরুত্বপূর্ণ না। দল কিংবা কর্মসূচী এখানে কোন বড় বিষয় না। অযোগ্য ও আতœীয়দের নিয়ে ছাত্রদলের কমিটি করা হয়েছে। তাই অযোগ্যদের কোন কর্মসূচী পালন করতে দেয়া হবে না। অযোগ্যদের পাশাপাশি কুমিল্লায় নিজাম উদ্দিন কায়সারকেও প্রতিরোধ করা হবে।

উল্লেখ্য যে, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে কুমিল্লা নগরীতে জেলা ও মহানগর বিএনপি, ছাত্রদল ও যুবদলের নেতাকর্মীদের বিক্ষোভ মিছিলে বিএনপির অপর গ্রুপের (কুসিক মেয়র মনিরুল হক সাক্কু গ্রুপ) নেতৃবৃন্দ ফাকাঁ গুলিবর্ষণ ও প্রায় ৩০টি ককটেল বিস্ফোরণ করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ সময় উভয় গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া শুরু হয়। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণ আনতে টিয়ারশেল নিক্ষেপ করে। রবিবার (১০ জুন) দুপুর ১২ টায় কান্দিরপাড়ের বিএনপির দলীয় কার্যালয়ের সামনে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

আর পড়তে পারেন