বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

এক্সট্রাকশন কুমিল্লা মাতৃভান্ডার

আজকের কুমিল্লা ডট কম :
মে ৬, ২০২০
news-image

সেলিম সজীব:

কুমিল্লা মাতৃভান্ডার সামনে এক্সট্রাকশন ছবির নায়ক ক্রিস হ্যামসওয়ার্থ। এমন ফটোশপ করে ছবি বিকৃত করা এমন ছবি ভাসছে  সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে।

বেসরকারি ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনের কুমিল্লার প্রতিবেদক তানভীর দিপু তার ফেসবুক ওয়ালে লেখেন পৃথিবীর রাজধানী কুমিল্লা। আর রসমালাইয়ের উপর মিষ্টি নাই। প্রমানিত।

ক্রিস হ্যামসওয়ার্থ অভিনীত নতুন অ্যাকশন সিনেমাএক্সট্রাকশননেটফ্লিক্সের সবচেয়ে জনপ্রিয় কনটেন্টে পরিণত হতে যাচ্ছে।

ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্মটির ধারণা, মুক্তির প্রথম চার সপ্তাহে সিনেমাটি দেখবেন কোটি মানুষ। তাদের অনুমান সত্যি হলে নেটফ্লিক্সের ইতিহাসে সবচেয়ে বড় হিটবার্ড বক্সসিনেমাকে ছাড়িয়ে যাবে ২৪ এপ্রিল মুক্তি পাওয়া এক্সট্রাকশন।

এর আগে প্ল্যাটফর্মটিতে কোনো দর্শক একটি সিনেমার বা সিরিজের ৭০ শতাংশ দেখলেই তা ভিউ হিসেবে কাউন্ট করা হতো। এখন দর্শকরা মাত্র মিনিট কোনো সিনেমা বা টিভি শো দেখলেও তা ভিউ হিসেবে কাউন্ট করা হয়। ফলে এদিক দিয়ে এক্সট্রাকশন বাড়তি সুবিধা পাচ্ছে।

সিনেমাটি যুক্তরাষ্ট্রে দৈনিক সবচেয়ে বেশিবার দেখা ১০ অনুষ্ঠানের লিস্টে চলে এসেছে। গত সপ্তাহে সবচেয়ে জনপ্রিয় সিনেমা হিসেবে যুক্তরাষ্ট্রে এর অবস্থান ছিলো শীর্ষে।

কোয়ারেন্টাইনের কারণে নেটফ্লিক্সের প্রথম প্রান্তিকে সাবস্ক্রাইবার অনেক বেড়েছে।

বছরের প্রথম মাসে সাইটটিতে সাবস্ক্রাইবার সংখ্যা বেড়েছে কোটি ৬০ লাখ। ২০১৯ সালের শেষ কয়েক মাসের হিসাবে এই সংখ্যা দ্বিগুণ। ফলে চলতি বছর তাদের শেয়ারের মূল্য বেড়েছে ৩০ শতাংশের বেশি।

আর পড়তে পারেন