মঙ্গলবার, ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কলকাতা বিপক্ষে রাতে মাঠে নামছে চেন্নাই

আজকের কুমিল্লা ডট কম :
এপ্রিল ৮, ২০২৪
news-image

ডেস্ক রিপোর্ট:

টানা দুই জয়ে আসর শুরু করেছিল চেন্নাই সুপার কিংস। তবে পরের দুই ম্যাচ হেরে এখন কিছুটা হলেও ব্যাকফুটে মহেন্দ্র সিং ধোনির দল। ঘুরে দাঁড়াতে মরিয়া চেন্নাইয়ের সামনে এবার উড়তে থাকা কলকাতা নাইট রাইডার্স। ৩ ম্যাচ খেলে অপরাজিত থাকা কলকাতার বিপক্ষে আজ মুস্তাফিজকে পাবে চেন্নাই?

সোমবার (৮ এপ্রিল) ঘরের মাঠে কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে নিজেদের পঞ্চম ম্যাচ খেলতে নামবে চেন্নাই। বাংলাদেশ সময় রাত ৮টায় ম্যাচটি শুরু হবে।

চেন্নাইয়ের সর্বশেষ ম্যাচে একাদশে ছিলেন না মুস্তাফিজ। জরুরী কাজে দেশে ফিরেছিলেন। তবে গতকাল আবারও ভারতে ফিরে গেছেন এই বাংলাদেশি পেসার। ইতোমধ্যেই যোগ দিয়েছেন দলের সঙ্গে।

আজকে ম্যাচে মুস্তাফিজকে একাদশে দেখা যেতে পারে। চিপাকের উইকেট খানিকটা লো থাকে। যেখানে মুস্তাফিজের মতো পেসাররা বাড়তি সুবিধা পেয়ে থাকেন। তাছাড়া দলটির আরেক বিদেশি পেসার মাথিশা পাথিরানা আবারও চোটে পড়েছেন। এই ম্যাচে তার খেলার সম্ভাবনা খুব একটা নেই। সবমিলিয়ে মুস্তাফিজের ওপরই ভরসা রাখতে পারে টিম ম্যানেজমেন্ট।

গত মঙ্গলবার জাতীয় দলের ভিসা সংক্রান্ত কার্যক্রমে অংশ নিতে চেন্নাই থেকে ঢাকায় ফেরেন ফিজ। এরপর বৃহস্পতিবার যুক্তরাষ্ট্রের ভিসা প্রক্রিয়া সম্পন্ন করেছে বাংলাদেশ দলের সম্ভাব্য স্কোয়াডে থাকা ক্রিকেটাররা। যে তালিকায় ছিলেন মুস্তাফিজও। শুরুতে ধারণা করা হয়েছিল, ৪ তারিখেই ভিসার কাজ শেষ করেই আবার ভারত যাবেন ফিজ। তবে সেটি শেষ পর্যন্ত আর হয়নি। দিন দুয়েক সময় লেগেছে।

আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের আসর বসবে যুক্তরাষ্ট্র ও ওয়েস্ট ইন্ডিজে। তার আগে যুক্তরাষ্ট্রের মাটিতে স্বাগতিকদের সঙ্গে টি-টোয়েন্টি সিরিজ খেলবে বাংলাদেশ। অর্থাৎ বিশ্বকাপের দামামা পুরোদমে বাজার আগেই টাইগাররা সেখানে পা রাখবে। সেজন্য কিছুটা আগেভাগেই শুরু হয়েছে ভিসা প্রস্তুত কার্যক্রম।

আর পড়তে পারেন