শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুবি ছাত্রদল সদস্য জয়নাল আবেদীন জনির প্রথম মৃত্যু বার্ষিকী উপলক্ষে দোয়া ও মিলাদ

আজকের কুমিল্লা ডট কম :
অক্টোবর ৫, ২০২২
news-image

 

ইসতিয়াক আহমেদঃ

জয়নাল আবেদীন জনি কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের ২য় ব্যাচের ছাত্র ছিলেন এবং পড়াশোনাকালীন সময়ে তিনি ছিলেন বিশ্ববিদ্যালয় ছাত্রদলের প্রতিষ্ঠাকালীন সাবেক সদস্য। তার প্রথম মৃত্যু বার্ষিকী উপলক্ষে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কুমিল্লা বিশ্ববিদ্যালয় শাখার উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়েছে।

বুধবার (৫ অক্টোবর) বিকেলে কুমিল্লা নগরীর ধর্মসাগরপাড় বিএনপির কার্যালয়ে উক্ত দোয়া ও মিলাদ মাহফিল আয়োজনের মধ্যে দিয়ে তাহার আত্মার মাগফিরাত কামনা করা হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কুমিল্লা মহানগর বিএনপির আহবায়ক উৎবাতুল বারী আবু। কুমিল্লা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের আহবায়ক আব্দুল্লাহ আল মামুনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুসিক সাবেক মেয়র প্রার্থী নিজাম উদ্দিন কায়সার।

কুমিল্লা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সদস্য সচিব মোস্তাফিজুর রহমান শুভ এর সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন মহানগর ছাত্রদল সভাপতি রিয়াজউদ্দিন, সাধারণ সম্পাদক ফরিদ উদ্দিন শিবলু, কুমিল্লা দক্ষিণ জেলা ছাত্রদল সভাপতি নাদিমুর রহমান শিশির, কুমিল্লা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সাবেক সভাপতি নুরুল আলম নোমান, কুমিল্লা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সাবেক ১নং সহ-সভাপতি গিয়াসউদ্দিন। কুমিল্লা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের যুগ্ম আহবায়ক এমদাদুল হক সাকিব, গিয়াসউদ্দিন আশিক, আবুল বাশার, আতিকুর রহমান ইউসুফ মিয়া, শাফায়েত হোসেন সজল ও সদস্য তরিকুল ইসলাম ।

আর পড়তে পারেন