শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

কুবি সায়েন্স ক্লাবের সভাপতি শাওন, সম্পাদক মোস্তফা

আজকের কুমিল্লা ডট কম :
ফেব্রুয়ারি ৩, ২০২১
news-image

 

কুবি প্রতিনিধি:

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) শিক্ষার্থীদের দ্বারা পরিচালিত বিজ্ঞান বিষয়ক সংগঠন সায়েন্স ক্লাবের নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে ফার্মেসি বিভাগের নবম ব্যাচের শিক্ষার্থী শাখাওয়াত শাওনকে সভাপতি এবং একই বিভাগের দশম ব্যাচের শিক্ষার্থী এম. ডি. নুরুল মোস্তফাকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

বুধবার (৩ ফেব্রুয়ারী) বিকালে কার্যনির্বাহী কমিটি ২০১৯-২০২০এর সহ সভাপতি জুয়েল আহমেদ এবং সাধারণ সম্পাদক তন্ময় কুমার সরকার স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে ৪০ সদস্যবিশিষ্ট এ কমিটি ঘোষণা করা হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন, সহ সভাপতি পদে মেহেরুন্নেসা তানিয়া, সঞ্জিৎ মন্ডল, কাজী আফসারুল আমিন সৌরভ ও সায়মন আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক ফাহিম আহমেদ, আমান উল্লাহ ও মাহবুবুর রহমান, সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান ভুঁইয়া, আমরুল হাসান ও তনিমা আফরিন, কোষাধক্ষ্য খায়রুল বাশার, দপ্তর সম্পাদক নাজমুল হাসান, প্রচার সম্পাদক রানা মজুমদার, বিজ্ঞান জনপ্রিয়করণ বিষয়ক সম্পাদক আবু রায়হান, পাঠচক্র বিষয়ক সম্পাদক এইচ আর হাবিব, বিজ্ঞান আড্ডা বিষয়ক সম্পাদক ইসরাত জাহান মিম, প্রকাশনা সম্পাদক অমিত সরকার, শিক্ষা গবেষণা সম্পাদক ইফতিয়ান রাসেল, সংস্কৃতি বিষয়ক সম্পাদক খাদিজা আক্তার, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইব্রাহিম খলিল, আপ্যায়ন বিষয়ক সম্পাদক কিশোর কুমারসহ প্রমুখ।

আর পড়তে পারেন