শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লার বুড়িচংয়ে ১০ টাকার লোভ দেখিয়ে ২য় শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণ

আজকের কুমিল্লা ডট কম :
অক্টোবর ৪, ২০২০
news-image

 

স্টাফ রিপোর্টারঃ

কুমিল্লা জেলার বুড়িচংয়ে ২য় শ্রেণির এক শিশু শিক্ষার্থীকে ১০ টাকার লোভ দেখিয়ে ধর্ষণ করে সাইফুল ইসলাম সবুজ (১৫) নামের এক কিশোর।

বুড়িচং উপজেলা সদরের পশ্চিম-দক্ষিণপাড়া গ্রামে গত ৩০ সেপ্টেম্বর দুপুরে এ ঘটনা ঘটে। এই ঘটনায় শনিবারে ধর্ষক সাইফুল ইসলাম সবুজকে গ্রেফতার করেছে পুলিশ।

শিশু কন্যা আফিয়া (ছদ্মনাম) (৯) জেলার বুড়িচং উপজেলার সদর ইউনিয়নের পশ্চিম-দক্ষিণপাড়া গ্রামের মাজু মিয়ার বাড়ির কাইয়ুম নামের এক প্রবাসীর মেয়ে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, গত ৩০ সেপ্টেম্বর দুপুরে বাড়ির পাশে পুকুর পাড়ে পেয়ে একই গ্রামের প্রতিবেশী রবিউল ইসলাম রবি’র ছেলে সাইফুল ইসলাম সবুজ ১০ টাকার লোভ দেখিয়ে তাদের গোয়াল ঘরে নিয়ে ধর্ষণ করে। শিশুটি পরবর্তীতে বাড়িতে গিয়ে মাকে জানালে সে তাকে নিয়ে বুড়িচং উপজেলা সদরের একটি বেসরকারী চিকিৎসা কেন্দ্রের মাহমুদা নামের এক পল্লী চিকিৎসকের কাছে যায়। পরবর্তীতে বিষয়টি জানাজানি হলে একটি চক্র বিচারের নামে কালক্ষেপন করতে থাকে। উপায়ন্তর না দেখে শনিবার ধর্ষিতার মা জেসমিন আক্তার বাদী হয়ে বুড়িচং থানায় মামলা করে।

এদিকে বুড়িচং থানার সেকেন্ড অফিসার সুজয় কুমার মজুমদারের নেতৃত্বে পুলিশের একটি দল অভিযান চালিয়ে ধর্ষক সাইফুলকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে।

বুড়িচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) মাসুদ খান বিষয়টি নিশ্চিত করে জানান, ধর্ষণের শিকার শিশুটিকে চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণের ব্যবস্থা নেওয়া হচ্ছে।

আর পড়তে পারেন