রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামির মৃত্যু

আজকের কুমিল্লা ডট কম :
অক্টোবর ১০, ২০২৩
news-image

স্টাফ রিপোর্টার:

কুমিল্লা কারাগারের যাবজ্জীবন সাজাপ্রাপ্ত এক আসামী হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে। মঙ্গলবার সকালে মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যায়। মৃত্যুর বিষয়টি মঙ্গলবার দুপুরে কুমিল্লা কারাগারের সিনিয়র জেলা সুপার মোহাম্মদ আবদুল্লাহ আল মামুন নিশ্চিত করেছেন।

যাবজ্জীবন সাজাপ্রাপ্ত নিহত কয়েদি মোতালেব (৫০) কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার ধনাইতরী গ্রামের আলী আহমেদের ছেলে। তার বন্দি নম্বর ৮৫০২/এ। বন্দি মোতালেব ডাকাতি মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত হয়ে গত বছরের ১৪ জুলাই থেকে কুমিল্লা কেন্দ্রীয় কারাগারে আসে।

কারা সূত্রে জানা গেছে, সোমবার (৯ অক্টোবর) বেলা ১২ টার দিকে নিহত কয়েদি মোতালেব ACS (Acute Coronary Syndrome / জটিল হার্টের অসুখ) রোগে অসুস্থ হয়ে পড়লে কারা চিকিৎসক প্রাথমিকভাবে দেখে হাসপাতালে নেয়ার জন্য পরামর্শ দেন। তারপর কারা কর্তৃপক্ষ মোতালেবকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসক তাকে আইসিইউতে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুর ২:৫০ মিনিটে মারা যায় মোতালেব।

এই বিষয়ে কুমিল্লা কারাগারের সিনিয়র জেল সুপার মোহাম্মদ আবদুল্লাহ আল মামুন বলেন, হঠাৎ মোতালেব অসুস্থ হয়ে পড়ায় আমরা তাৎক্ষণিক তাকে হাসপাতালে পাঠিয়েছি। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা গেছেন। মঙ্গলবার সকালে মোতালেবের মরদেহের সুরতহাল ও ময়নাতদন্তের কার্যক্রম শেষে লাশ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

আর পড়তে পারেন