শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লায় ডোবা থেকে উদ্ধারকৃত মরদেহের পরিচয় মিলেছে

আজকের কুমিল্লা ডট কম :
জানুয়ারি ৪, ২০২০
news-image

 

 

স্টাফ রিপোর্টার:

 

কুমিল্লার নাঙ্গলকোটে ডোবা থেকে উদ্ধার করা মরদেহের পরিচয় মিলেছে। উদ্ধার হওয়া ব্যক্তি নোয়াখালী জেলার সোনাইমুড়ি উপজেলার বজরা ইউনিয়নের বারাহি নগর গ্রামের মৃত নুরুজ্জামানের ছেলে মো: দুলাল মিয়া (৫০)। বিভিন্ন সংবাদ মাধ্যমে সংবাদ প্রকাশের পর বৃদ্ধের পরিবারের স্বজনরা তা নিশ্চিত করেছে।

 

গত ২৯ ডিসেম্বর রবিবার সকাল ১০টার দিকে কুমিল্লা-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের নাঙ্গলকোট উপজেলার আদ্রা উত্তর ইউনিয়নের লুধুয়া এলাকা থেকে জাতীয় জরুরি সেবা ৯৯৯ এর মাধ্যমে খবর পেয়ে মরদেহটি উদ্ধার করে নাঙ্গলকোট থানা পুলিশ।

 

 

উদ্ধার হওয়া মরদেহের কপালে রক্তাক্ত জখম দেখা গেছে। মরদেহটি ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়। পরে আঞ্জুমান মফিদুল ইসলাম কুমিল্লা বেওয়ারিশ হিসেবে লাশ দাফন করে।

 

অজ্ঞাত বৃদ্ধের লাশ উদ্ধারের মামলার তদন্ত কর্মকর্তা উপ-পরিদর্শক (এস.আই) আমিনুল ইসলাম বলেন, বিভিন্ন সংবাদ মাধ্যমে সংবাদ প্রকাশের পর বৃদ্ধের পরিবারের পক্ষ থেকে সোনাইমুড়ি থানায় যোগাযোগ করলে তাদের মাধ্যমে আমাদের সাথে কথা হয়। তারা বৃদ্ধের লাশ ও পোশাক দেখে চিহিৃত করে। আমরা প্রয়োজনে বৃদ্ধের একজন স্বজনের সাথে ডিএনএ মিলিয়ে পরবর্তী পদক্ষেপ নেব।

আর পড়তে পারেন