শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লায় পৃথক অভিযানে নারী মাদক কারবারিসহ আটক ২

আজকের কুমিল্লা ডট কম :
জুলাই ৩, ২০২৩
news-image

 

স্টাফ রিপোর্টারঃ

কুমিল্লায় পৃথক অভিযানে ৬৮ ক্যান বিয়ার, ১২ বোতল বিদেশী মদ ও ৩ কেজি গাঁজাসহ ২ জন মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব-১১, সিপিসি-২ এর সদস্যরা।

গোপন সংবাদের ভিত্তিতে ২ জুলাই দুপুরে চৌদ্দগ্রাম উপজেলার জগমোহনপুর এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে ৬৮ ক্যান বিয়ার ও ১২ বোতল বিদেশী মদসহ একজনকে আটক করা হয়। সে জগমোহনপুর গ্রামের মোঃ এরশাদ মিয়ার ছেলে মোঃ জাবেদ (২৪)।

পৃথক অন্য একটি অভিযানে ২ জুলাই দুপুরে কুমিল্লার শাসনগাছা বাসস্ট্যান্ড এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে ৩ কেজি গাঁজাসহ একজন মহিলা মাদক কারবারিকে আটক করা হয়। সে মাদারীপুর জেলার কালকিনি উপজেলার ক্রোকিরচর গ্রামের মৃত. আলী মির্জার মেয়ে ফাতেমা বেগম (৩২)।

সোমবার (৩ জুলাই) কুমিল্লা র‌্যাব-১১, সিপিসি-২ এর কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লীডার এ কে এম মুনিরুল আলম এ তথ্য নিশ্চিত করেছেন।

র‌্যাব জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা দীর্ঘদিন যাবৎ কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে বিয়ার, বিদেশী মদ ও গাঁজাসহ অন্যান্য মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল বলে স্বীকার করে। উক্ত বিষয়ে চৌদ্দগ্রাম ও কোতয়ালী মডেল থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।