শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লায় বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও শিশু দিবস উদযাপন

আজকের কুমিল্লা ডট কম :
মার্চ ১৭, ২০২২
news-image

 

ইসতিয়াক আহমেদঃ

কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থা ও কুমিল্লা জেলা ফুটবল এসোসিয়েশন এর আয়োজনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০২ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন করা হয়েছে।

বৃহস্পতিবার (১৭ই মার্চ) দুপুর ৩ টায় কুমিল্লা শহীদ ধীরন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামের সভা কক্ষে কেক কেটে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী উদযাপন করা হয়।

এই সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা ফুটবল এসোসিয়েশনের সভাপতি এবং কুমিল্লা মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আরফানুল হক রিফাত। কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থা ও কুমিল্লা জেলা ফুটবল এসোসিয়েশন এর সদস্য সাংবাদিক দেলোয়ার হোসেন জাকির এর সঞ্চালনায় অনুষ্ঠানের সভাপতিত্ব করেন কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নাজমুল আহসান ফারুক রোমেন। এইছাড়াও কুমিল্লা মহানগর আওয়ামীলীগের কর্মীগণ এবং কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থা ও কুমিল্লা জেলা ফুটবল এসোসিয়েশনের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের শুরুতে বঙ্গবন্ধুর জন্য দোয়া ও মাহফিলের আয়োজন করা হয়। প্রধান অতিথির উপস্থিতিতে সকল কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থা ও কুমিল্লা জেলা ফুটবল এসোসিয়েশনের সকল কর্মকর্তাদের নিয়ে কেক কেটে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী উদযাপন করেন।

আর পড়তে পারেন