মঙ্গলবার, ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লা জেলা সাংবাদিক ইউনিয়ন নির্বাচনে রমিজ খান সভাপতি ও মনির সাধারণ সম্পাদক নির্বাচিত

আজকের কুমিল্লা ডট কম :
নভেম্বর ১৬, ২০১৮
news-image

স্টাফ রিপোর্টারঃ
শুক্রবার সকালে কুমিল্লা সিটির সমাজকন্ঠ মিলনায়তনে কুমিল্লা জেলা সাংাবাদিক ইউনিয়নের সভাপতি মোহাম্মদ শাহ আলম শফি’র সভাপতিত্বে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মনিরুল হকের সঞ্চালনায় দ্বি-বার্ষিক সম্মেলন ২০১৮ অনুষ্ঠিত হয়।

সম্মেলনের ২য় পর্বে কুমিল্লা জেলা সাংবাদিক ইউনিয়ন (সিইউজে) কার্য নির্বাহী কমিটি নির্বাচনে সভাপতি পদে রমিজ খান (নিউ নেশন), সহ-সভাপতি পদে শাহীন মীর্জা (দৈনিক পয়গাম), সাধারন সম্পাদক পদে মনিরুল হক (দৈনিক আমার দেশ ও কুমিল্লার আলো), যুগ্ম সম্পদক আবুল হাসেম( দৈনিক ইনকিলাব), সাংগঠনিক সম্পাদক আবদুল জলিল ভূইয়া (দৈনিক যায় যায় দিন), দপ্তর সম্পাদক পদে এম ডি আজিজুর রহমান দৈনিক আজকের কুমিল্লা), প্রচার সম্পাদক এ এইচ এম মহি উদ্দিন (ডেইলী ট্রাইব্যাুনাল), অর্থ সম্পাদক মো. শাখাওয়াত হাফিজ (দৈনিক আমারদেশ ও একুশে বাংলা) ও নির্বাহী সদস্য পদে মোহাম্মদ শাহ আলম শফি ( দৈনিক যুগান্তর) করে বিনা প্রতিদ্বন্দিতায় ৯ সদস্য বিশিষ্ট কার্য নির্বাহী কমিটি নির্বাচিত করা হয়।

সিইউজে নির্বাচন কমিশন সূত্রে জানা যায়, নির্বাচনে ৯টি পদে ৯ জন মনোনয়পত্র দাখিল করায় সকলকে বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত ঘোষণা করা হয়। সিইউজে নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন কুমিল্লা জেলা সাংবাদিক ইউনিয়নের উপদেষ্টা সালাহ উদ্দিন আহম্মেদ এবং কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন অধ্যাপক হুমায়ুন কবির ও সংগঠনের সদস্য সাংবাদিক এ টি এম হুমায়ূন কবির।