শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লা ফটো সাংবাদিক ফোরামের ১৭তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

আজকের কুমিল্লা ডট কম :
সেপ্টেম্বর ৬, ২০১৯
news-image

 

সংবাদ বিজ্ঞপ্তিঃ
নানা কর্মসূচী পালনের মধ্যদিয়ে কুমিল্লা ফটো সাংবাদিক ফোরামের ১৭তম প্রতিষ্ঠাবার্ষিকী ৬ সেপ্টেম্বর শুক্রবার কুমিল্লায় পালিত হয়েছে।

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কেক কেটে অনুষ্ঠানের উদ্বোধন করেন কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য হাজী আ ক ম বাহাউদ্দিন বাহার। অনুষ্ঠানে সংসদ সদস্য হাজী আ ক ম বাহাউদ্দিন বাহারকে ফুলের তোড়া উপহার দিয়ে শুভেচ্ছা জানায় ফটো সাংবাদিক ফোরামের সভাপতিসহ সকল সদস্যগণ। কেক কাটা অনুষ্ঠানে কুমিল্লা সিটি কর্পোরেশনের কাউন্সিলর সরকার মাহমুদ জাবেদ, মহানগর যুবলীগ নেতা বোরহান মাহমুদ কামরুল,নিরাপদ চালক চাই সংগঠনের সংগঠক আজাদ সরকার লিটন, ডাঃ খায়রুল ইসলাম, ফটো সাংবাদিকগণসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।
এই উপলক্ষে কুমিল্লা প্রেসক্লাব মিলনায়তনে আলোচনা সভায় সভাপতিত্ব করেন কুমিল্লা ফটো সাংবাদিক ফোরামের সভাপতি ও সিটিভি নিউজের সম্পাদক ওমর ফারুকী তাপস। সভার শুরুতে সংগঠনের সাবেক সভাপতি প্রয়াত নওশাদ কবীর ও প্রয়াত ফটো সাংবাদিকদের প্রতি শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নীরবতা পালন করা হয়।

আলোচনা সভায় অতিথি হিসেবে বক্তব্য রাখেন টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশন কুমিল্লার সভাপতি ও একুশে টিভির প্রতিনিধি হুমায়ূন কবীর রণি। আরো বক্তব্য রাখেন সাপ্তাহিক কুমিল্লার কথা পত্রিকার প্রকাশক ও দেশ রূপান্তর পত্রিকার প্রতিনিধি দেলোয়ার হোসেন জাকির, দৈনিক আজকের কুমিল্লার স্টাফ রিপোর্টার শাহ ইমরান, জয়যাত্রা টিভির কুমিল্লা জেলা প্রতিনিধি সাইফুল ইসলাম সুমন,দৈনিক আজকের কুমিল্লার ফটো সাংবাদিক আশিকুর রহমান আশিক,আরটিভির ক্যামেরা পার্সন ও দৈনিক শিরোনাম পত্রিকার ফটো সাংবাদিক সালাউদ্দিন সুমন, দৈনিক রুপসী বাংলার স্টাফ রিপোর্টার এমদাদুল হক সোহাগ, শেয়ার বীজনেস পত্রিকার ফটো সাংবাদিক মোঃ মনির হোসেন, দৈনিক ময়নামতি পত্রিকার ফটো সাংবাদিক জুয়েল খন্দকার,দৈনিক সমাজকন্ঠ পত্রিকার ফটো সাংবাদিক ও সদর দক্ষিণ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এইচ এম মহিউদ্দিন, ডাক প্রতিদিন পত্রিকার ফটো সাংবাদিক মোঃ নুরুল ইসলাম, আরটিভির প্রতিনিধি সোহরাব সুমন, পথিকৃৎ কুমিল্লার নির্বাহী সম্পাদক সুমন কবীর ভূইয়া, দৈনিক বাংলার আলোড়ন পত্রিকার ফটো সাংবাদিক তুহিন আহমেদ।

পরে কুমিল্লা প্রেসক্লাবের সামনে থেকে একটি র‌্যালি বের করা হয়। র‌্যালিটি শহরেরর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পূনরায় কুমিল্লা প্রেসক্লাবে এসে শেষ হয়। অনুষ্ঠানে বিভিন্ন প্রত্রিকার ফটো সাংবাদিক ও সাংবাদিক এবং সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আর পড়তে পারেন