বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

চান্দিনায় নৌকার প্রার্থীদের ফেল করানোর জন্য সভা বানচাল ও নেতাকর্মীদের ধরপাকড়ের অভিযোগ

আজকের কুমিল্লা ডট কম :
জানুয়ারি ২, ২০২২
news-image

স্টাফ রিপোর্টার:

কুমিল্লার চান্দিনায় ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার প্রার্থীদের ফেল করানোর জন্য সাংসদ ডা. প্রাণ গোপালের নির্দেশে  নৌকার প্রার্থীদের সভা বানচাল ও নেতাকর্মীদের ধরপাকড়ের অভিযোগ উঠেছে।

রবিবার (২ জানুয়ারি) রাতে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে লাইভে এসে প্রয়াত সাংসদ অধ্যাপক আলী আশ্রাফের ছেলে উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোন্তাকিম আশরাফ টিটু  এ অভিযোগ করেন।

মোন্তাকিম আশরাফ টিটু বলেন, আমরা শান্তিপূর্নভাবে নৌকার প্রাথৃীদের প্রচারণা চালিয়ে যাচ্ছি। কিন্তু নৌকার প্রার্থীদের ফেল করানোর জন্য স্থানীয় সাংসদ ডা. প্রাণ গোপালের নির্দেশে নৌকার নেতাকর্মী-সমর্থকদের ধরপাকড় শুরু করেছে পুলিশ প্রশাসন। আজ বরকড়ই ইউনিয়নে আমাদের শান্তিপূর্ন নির্বাচনী মিটিং পন্ড করার জন্য পুলিশ জল কামান নিয়ে হাজির হয়েছে। আমাদের ৫ মিনিটের মধ্যে সভাস্থল ত্যাগ করার নির্দেশ দিয়েছে। আমরা পুলিশ ও ভ্রাম্যমান আদালতের ম্যাজিষ্ট্রেটকে তখন বললাম মিটিং বানচাল করে নৌকার প্রার্থীদের ফেল করানোর চেষ্টা করছেন কেন ? তখন ম্যাজিষ্ট্রেট বলেছেন- স্থানীয় সাংসদ মহোদয়ের নির্দেশক্রমে আমরা এসেছি। একসাথে ৫ জন জড়ো হলে তাদের গ্রেফতার করার জন্য বলা হয়েছে। আপনারা চলে যান।

মোন্তাকিম আশরাফ টিটু আরো বলেন, মাননীয় এমপি প্রাণ গোপাল চাচা তৃণমূল নেতাকর্মীদের সিদ্ধান্তের বাইরে গিয়ে যেসব প্রার্থীদের ডিউ লেটার দিয়েছিলেন তারাই এখন বিভিন্ন ইউনিয়নে নৌকার বিপরীতে বিদ্রোহী প্রার্থী হিসেবে নির্বাচন করছেন। আমি থানা আওয়ামীলীগের বর্ধিত সভায় এমপি প্রাণ গোপাল চাচাকে প্রধান অতিথি করেছিলাম। কিন্তু তিনি আসেন নি। আমি অনেকবার কল করেছি, মুঠোফোনে বার্তা পাঠিয়েছি। তিনি সাড়া দেননি। বিভিন্ন মাধ্যমে জানতে পেরেছি- ৫ জানুয়ারির নির্বাচনে নৌকার ভরাডুবির জন্য এমপি বিভিন্নভাবে কাজ করছেন, বিভিন্ন জায়গায় ফোন করছেন, নিজের প্রভাব খাটিয়ে নৌকার প্রার্থীদের ফেল করানোর জন্য সবকিছু করছেন। আমরা চান্দিনা আওয়ামীলীগ ঐক্যবদ্ধ। কোন অপশক্তি আমাদের ভাংতে পারবে না। আমরা ৫ জানুয়ারি ভোাটের মাধ্যমে এই জবাব দিবো। নৌকার জয় হবে ইনশাল্লাহ।

 

আর পড়তে পারেন