রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

চান্দিনায় পিকআপের পিছনে এ্যাম্বুলেন্সের ধাক্কায় রোগীর মৃত্যু

আজকের কুমিল্লা ডট কম :
ফেব্রুয়ারি ১৮, ২০২৩
news-image

 

চান্দিনা  প্রতিনিধি:
কুমিল্লার চান্দিনায় ট্রাকের পিছনে বেপরোয়া গতি সম্পন্ন এ্যাম্বুলেন্সের ধাক্কায় ওই এ্যাম্বুলেন্সে থাকা সাহারা খাতুন (৮৫) নামে রোগীর মৃত্যু ঘটেছে। এ ঘটনায় আহত হয়েছে চালকসহ আরও ৪জন।

শুক্রবার (১৭ ফেব্রুয়ারী) বিকাল ৪টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার চান্দিনা বাস স্টেশন সংলগ্ন ধাঁনসিঁড়ি আবাসিক এলাকার সামনে ওই ঘটনা ঘটে।

নিহত সাহারা খাতুন কুমিল্লার মুরাদনগর উপজেলার শিবানীপুর গ্রামের আবদু মিয়ার স্ত্রী। তিনি বেশ কয়েকদিন যাবৎ অসুস্থতায় ভূগছিলেন। আহতরা হলেন- নিহত সাহারা খাতুনের মেয়ে আলাউদ্দিন এর স্ত্রী রুবি (৪০), পুত্রবধু আবু জাহের এর স্ত্রী মমতাজ বেগম (৪৫), ও আবুল খায়ের এর স্ত্রী তাছলিমা আক্তার (৩৫)। আহত এ্যাম্বুলেন্স চালকের নাম পরিচয় পাওয়া যায়নি।

আহত তাছলিমা আক্তার জানান, গত ৩দিন পূর্বে তার শাশুরী সাহারা খাতুন হার্ড এটাক করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। শুক্রবার তার অবস্থার অবনতি ঘটলে তাকে এ্যাম্বুলেন্স যোগে ঢাকায় নেওয়ার পথে চান্দিনা বাস স্টেশন সংলগ্ন এলাকায় দুর্ঘটনার কবলে পড়েন।

প্রত্যক্ষদর্শী মামুন মিয়া জানান, চান্দিনা-বাগুর বাস স্টেশনে প্রতি নিয়তই যানজট লেগে থাকে। ওই যানজট কখনও কখনও এক দেড় কিলোমিটারও দীর্ঘ হয়। শুক্রবার বিকাল ৪টার দিকে যানজটের কারণে ধীর গতিতে চলছিল গ্যাসের সিলিন্ডারবাহী ট্রাক। এসময় দ্রুতগামী এ্যাম্বুলেন্সটি নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকের পিছনে ধাক্কা দেওয়া এ্যাম্বুলেন্সটি দুমরে-মুচরে যায়। এতে ঘটনাস্থলেই অসুস্থ সাহারা খাতুনের মৃত্যু ঘটে। আহতদের উদ্ধার করে চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে কুমেকে পাঠানো হয়।

হাইওয়ে পুলিশ ইলিয়টগঞ্জ ফাঁড়ির উপ-পরিদর্শক (এস.আই) আনোয়ার হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, দুর্ঘটনার পরপর আহতাবস্থায়ই চালক পালিয়ে যায়। নিহতের মরদেহ উদ্ধার করে যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

আর পড়তে পারেন