শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

চুরির অপবাদ সইতে না পেরে যুবকের আ’ত্মহ’ত্যা

আজকের কুমিল্লা ডট কম :
মে ১৪, ২০২২
news-image

নোয়াখালী প্রতিনিধিঃ

টাকা চুরির অপবাদ সইতে না পেরে নোয়াখালীর সেনবাগ উপজেলায় মো.সোহেল (২০) নামের এক যুবক গলায় ফাঁসি দিয়ে আ’ত্মহ’ত্যা করেছে।

মৃত সোহেল ভোলার তজুমউদ্দিন উপজেলার কাজী কান্দি গ্রামের হানিফ খন্দকারের বাড়ির আবুল কাশেমের ছেলে। তারা স্বপরিবারের সেনবাগ উপজেলার কাবিলপুর ইউনিয়নের আজিজপুর গ্রামের আজিজ মোল্লার বাড়িতে ভাড়া বাসায় বসবাস করেন।

স্থানীয়রা সূত্রে জানা যায়, সোহেলের বোন নার্গিস আকতারের ৫হাজার টাকা খোয়া যায়। ওই ঘটনায় শনিবার সকালে নার্গিস সোহেলকে চোর হিসেবে সন্দেহ করে বকাঝকা করে। এতে সোহেল চোরের অপবাদ সইতে না পেরে সকাল ১০টার দিকে বোনের ভাড়া করা কক্ষে গিয়ে গলায় ফাঁসি দিয়ে আ’ত্মহ’ত্যা করে।

পরে খবর পেয়ে সেনবাগ থানার এসআই বিকাশের নেতৃত্বে একদল পুলিশ দুপুর ১২টার দিকে ঘটনাস্থলে পৌঁছে মরদেহের সুরতহাল রিপোর্ট সম্পন্ন শেষে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করে।

নিহতের বোন শাহানাজ আক্তার নিপু জানায় তার ভাই সেনবাগের বিভিন্নস্থানে ভ্যান গাড়ি দিয়ে আনারস বিক্রি করেতো। তারা স্বপরিবারের সেনবাগের ছরিম মুন্সির হাট ও আজিজপুর গ্রামে ভাড়া বাসায় থাকেন।

সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল হোসেন পাটোয়ারী মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় থানায় প্রাথমিকভাবে অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে পরবর্তীতে আইনী ব্যবস্থা নেওয়া হবে।

আর পড়তে পারেন