রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

চৌদ্দগ্রামে বাস চাপায় মোটরসাইকেল আরোহী দুই যুবদল নেতা নিহত

আজকের কুমিল্লা ডট কম :
অক্টোবর ৩০, ২০২৩
news-image

 

স্টাফ রিপোর্টার:

কুমিল্লার চৌদ্দগ্রামে বাস চাপায় দুই মোটরসাইকেল আরোহী যুবদল নেতা নিহত হয়েছে।

রোববার (৩০ অক্টোবর)  সন্ধ্যা সাড়ে ৬ টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চৌদ্দগ্রাম উপজেলার মঠুয়া এলাকাধীন তাজমহল হোটেলের সামনে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলো সদর দক্ষিণ উপজেলার লালবাগ গ্রামের মৃত আবদুল ওহাব কেরানীর ছেলে দেলোয়ার হোসেন (৪০), ও গিলাতলী গ্রামের মোহন মিয়ার ছেলে ইরফানুল হক মানিক (৪১)।

নিহতদের মধ্যে দেলোয়ার সদর দক্ষিণ উপজেলা যুবদলের সদস্য সচিব ও ইরফানুল হক মানিক সদর দক্ষিণ উপজেলা যুবদলের যুগ্ন আহ্বায়ক ছিলেন।

নিহতের বিষয়টি নিশ্চিত করে চৌদ্দগ্রাম হাইওয়ে ফাঁড়ির উপ-পরিদর্শক টিপু রায় জানায়, কুমিল্লা থেকে ফেনীগামী যমুনা পরিবহনের একটি যাত্রীবাহী বাস চৌদ্দগ্রাম উপজেলার মঠুয়া এলাকার তাজমহল হোটেলের সামনে একটি মোটরসাইকেলকে চাপা দেয়। এতে মোটরসাইকেলের দুই আরোহী গুরুতর আহত হয়।

স্থানীয় লোকজন আহত দুজনকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক দুজনকে মৃত ঘোষণা করেন।

তিনি আরো জানায়, দুর্ঘটনা কবলিত বাস ও মোটরসাইকেলটিকে উদ্ধার করে ফাঁড়িতে আনা হয়েছে, বাসের চালক ও হেলপার পলাতক রয়েছে। হাসপাতাল থেকে পরিবারের সদস্যরা মরদেহ দুটি নিয়ে গেছে। এ বিষয়ে আইনি ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে।

আর পড়তে পারেন