শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

তিতাসে দিনে দুপুরে ৫৮ লাখ টাকা ছিনতাই ১৫ লাখ উদ্ধার, আটক-২

আজকের কুমিল্লা ডট কম :
ফেব্রুয়ারি ২১, ২০১৯
news-image

 

জাকির হোসেন হাজারী:

কুমিল্লার তিতাস উপজেলায় দিনে দুপুরে সিএনজি চালিত অটোরিক্সার গতিরোধ করে বিকাশ ডিলারের ৫৮লাখ টাকা ছিনতাই।

২১ ফেব্রুয়ারী বৃহস্পতিবার বেলা ১১টায় দাউদকান্দি উপজেলার গৌরীপুর বাজারের রিয়াজ ট্রেড এর পাঁচ কর্মচারী(এসআর) সিএনজি অটোরিক্সাযোগে টাকা নিয়ে তিতাস, হোমনা ও মেঘনা উপজেলায় যাওয়ার পথে গৌরীপুর-হোমনা সড়কের দড়িকান্দি সেতুর উত্তর পাশে এ ছিনতাইয়ের ঘটনা ঘটে। তাৎক্ষনিক খবর পেয়ে তিতাস থানা পুলিশ ১৫লাখ টাকাসহ একাধিক মামলার আসামী দুই ছিনতাইকারীকে আটক করে ।

আটককৃতরা হলো উপজেলার জিয়ারকান্দি গ্রামের মৃত মাঈনুদ্দিন সরকারের ছেলে আল আমিন(৪০) ও একই উপজেলার কাকিয়াখালী গ্রামের বিনয় চন্দ্র দাসের ছেলে ওমর চন্দ্র দাস(৩০)। পুলিশ আটককৃত আল আমিনের বাড়ী থেকে চাইনিজ কুড়াল ও চাপাতিসহ বিপুল পরিমান দেশীয় অস্ত্র উদ্ধার করে।

জানাযায়, দাউদকান্দি উপজেলার গৌরীপুর বাজারের রিয়াজ ট্রেড এন্ড বিকাশ ডিলারের ম্যানেজার মো. শাকিল রিয়াজ ৫৮লাখ টাকা নিয়ে তিতাস ও হোমনা উপজেলার বিকাশ এজেন্টদেরকে টাকা দিতে সিএনজি চালিত অটোরিকশা যোগে যাচ্ছিলেন। এসময় টাকাবহন কারী অটোরিকশার পেছন থেকে দুটি অটোরিকশা দিয়ে ৭/৮জনের ছিনতাইকারী টাকাবহনকারী সিএনজিকে গতিরোধ করে অস্ত্রের মূখে জিম্মি করে ৫৮ লাখ টাকা নিয়ে যায়। পুলিশ খবর পেয়ে তাৎক্ষনিক অভিযান চালিয়ে উপজেলার জিয়ারকান্দি থেকে ছিতাইকারী আলআমিন ও ওমর কে আটক করে ।

এসময় আলামিনের ঘরে তল্লাশী চালিয়ে বাড়িতে গিয়ে ১৫লাখ টাকাসহ ও বিপুল পরিমান দেশীয় অস্ত্র উদ্ধার করে।

তিতাস থানার ওসি সৈয়দ আহসান জানান, খবর পেয়ে তাৎক্ষনিক ঘটনাস্থলে যাই। ছিনতাইকারীদের মুখকৃতির বর্ণনা পেয়ে জিয়ারকান্দি গ্রামে অভিযান চালিয়ে আল আমিনের ঘর থেকে টাকাসহ তাদেরকে আটক করি। তাদের নামে কয়েকটি মামলাও রয়েছে। পরে তল্লাশী চালিয়ে চাপাতি ও চাইনিজ কুড়ালসহ দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।

আর পড়তে পারেন