শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

তিতাসে সংরক্ষিত মহিলা সদস্য নির্বাচিত হওয়ায় লক্ষ টাকার মালা দিয়ে বরণ

আজকের কুমিল্লা ডট কম :
নভেম্বর ১৪, ২০২১
news-image

 

মোঃ জুয়েল রানা, তিতাসঃ

দ্বিতীয় ধাপে অনুষ্ঠিত কুমিল্লা তিতাস উপজেলার ইউনিয়ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে সংরক্ষিত মহিলা সদস্য নির্বাচিত হওয়ায় মাসুয়া বেগমকে প্রায় লক্ষ টাকার মালা দিয়ে বরণ করে নিলেন এলাকাবাসী। মাসুয়া বেগম উপজেলার ৭নং নারান্দিয়া ইউনিয়নের ১,২ ও ৩নং ওয়ার্ডের নবনির্বাচিত সংরক্ষিত মহিলা সদস্য। তিনি এই নিয়ে দুইবার ইউপি মহিলা সদস্য নির্বাচিত হয়েছেন।

রবিবার (১৪ নভেম্বর) দুপুরে বিজয় মিছিল নিয়ে উক্ত ওয়ার্ডের নয়াকান্দি, দুঃখিয়ারকান্দি, সোনাকন্দা, বাটি বন্ধ ও তাইরাকান্দি এলাকায় বের হলে গ্রামবাসী তাকে টাকার মালা ও ফুলের মালা দিয়ে বরণ করে। মালায় প্রায় ১ লক্ষ টাকা ছিল।

এসময় বিজয় মিছিলে উপস্থিত ছিলেন, মোঃ রুহুল আমিন ডালিম মোল্লা, মনির খান, এসকে জাহাঙ্গীর, মোকলেছুর রহমান ও রুক্কু মিয়াসহ সহস্রাধিক ভোটার ও সমর্থকবৃন্দ।

সবার কাছ থেকে অভিনন্দন, ফুলেল শুভেচ্ছা ও টাকার মালা উপহার পেয়ে ১,২ ও ৩নং ওয়ার্ডের নবনির্বাচিত মহিলা মেম্বার মাসুয়া বেগম বলেন, ‘আল্লাহর দরবারে লাখ কোটি শুকরিয়া জানাই আমাকে দ্বিতীয় বারের মতো জনগণের সেবা করার জন্য মহিলা মেম্বার হিসেবে নির্বাচত করায়। পাশাপাশি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাই আমার ওয়ার্ডের সকল জনগণকে যারা আমাকে ভালোবেসে ভোট দিয়ে জয়যুক্ত করেছে। তিনি আরো বলেন আজ বিজয় মিছিল বের করলে এলাকাবাসী আমাকে টাকার মালা উপহার দেন। এমন ভালোবাসা পেয়ে সত্যিই আমি মুগ্ধ যা কোন দিন ভুলার মতো না। এই ভালোবাসা যেনো সারাজীবন ধরে রাখতে পারি তাই সবার কাছে দোয়া ও সহযোগিতা চাই।

প্রসঙ্গত, বৃহস্পতিবার (১১ নভেম্বর) রাতে অনুষ্ঠিত উপজেলার ৯টি ইউনিয়ন পরিষদ নির্বাচনের ফলাফল ঘোষণা করা হয়। এতে ৭নং নারান্দিয়া ইউনিয়নের ১,২ ও ৩নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা সদস্য মাসুয়া বেগম (মাইক প্রতীক) ১৮৩৬ ভোট পেয়ে বিজয়ী লাভ করেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নাজমা (তালগাছ প্রতীক) পেয়েছেন ৭৬৮ ভোট।

আর পড়তে পারেন