রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

দাউদকান্দিতে এক ব্যাক্তিকে কুপিয়ে হত্যা

আজকের কুমিল্লা ডট কম :
ডিসেম্বর ২১, ২০২৩
news-image

জাকির হোসেন হাজারী, দাউদকান্দি:

কুমিল্লার দাউদকান্দিতে রুহুল আমিন মোল্লা (৪৫) নামের এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুধবার রাতে উপজেলার বারপাড়া ইউনিয়নের সাতপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। রুহুল আমিন পাশের জায়গীর গ্রামের আয়েত আলী মোল্লার ছেলে।

পূর্ব বিরোধের জের ধরে এ হত্যাকাণ্ড ঘটে থাকতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ।

স্থানীয়রা জানান, রুহুল আমিন দীর্ঘদিন এলাকায় মাদক সেবন ও বিক্রী করতো। এক দেড় আগে এলাকার লোকজন তাকে ধরে পুলিশের নিকট তুলে দেয়।

বারপাড়া ইউনিয়নের চেয়ারম্যান মাজারুল ইসলাম মানিক বলেন, সে মাদক সেবন ও বিক্রি করতো, তবে এবার জেল থেকে ছাড়া পেয়ে আমার সাথে দেখা করে ওয়াদা করেছিলেন আর মাদক সেবন ও বিক্রি করবে না। আর যেখানে মারা হয়েছে, ওই যায়গায়ই তার আস্তানা ছিল।

নিহতের স্ত্রী মরিয়ম বেগম বলেন, রাত ৮টার দিকে আমার জামাই বেরিয়ে যায়। এরপর ১১টার দিকে তার মৃত্যুর খবর পাই। আমার জামাই ভালো হতে চেয়েছিল।

দাউদকান্দি মডেল থানার ওসি মোজাম্মেল হক জানান, বুধবার রাত ১১টার দিকে সাতপাড়া গ্রামের একটি রাস্তায় মরদেহ দেখতে পায় এলাকার লোকজন। রাত ১টার দিকে পুলিশ ঘটনাস্থলে যায়। ওই ব্যক্তির মাথায় ধারালো অস্ত্রের আঘাত রয়েছে।রুহুল আমিন মোল্লার নামে মাদক ছিনতাই ও ডাকাতির প্রস্তুতিসহ ৭/ ৮ মামলা রয়েছে।

বৃহস্পতিবার ময়নাতদন্তের জন্য মরদেহ কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতের স্ত্রী বাদি হয়ে মামলার প্রস্তুতি চলছে।

আর পড়তে পারেন