সোমবার, ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

দাউদকান্দি তিতাসকে সন্ত্রাস, চাঁদাবাজ ও মাদকমুক্ত করা হবে : ইঞ্জিঃ আব্দুস সবুর

আজকের কুমিল্লা ডট কম :
ডিসেম্বর ২৩, ২০২৩
news-image

জাকির হোসেন হাজারী, দাউদকান্দি:

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জয়ী হলে দাউদকান্দি তিতাসের জনপদকে সন্ত্রাস, চাদাঁবাজ ও মাদকমুক্ত করে গড়ে তোলা হবে।

শনিবার(২৩ ডিসেম্বর) বিকেলে দাউদকান্দি উপজেলার ইলিয়টগঞ্জ বাজার, দৌলতপুর, মালিগাও, মোহাম্মদপুর পাঠানতুলি এলাকায় নৌকা মার্কার নির্বাচনী প্রচারণা শেষে মোহাম্মদপুর ইউনিয়ন পরিষদ সংলগ্ন মাঠে পথসভায় কুমিল্লা- ১(দাউদকান্দি-তিতাস) আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ইঞ্জিঃ আব্দুস সবুর এ অঙ্গীকার করেন।

তিনি আরও বলেন, ‘নির্বাচিত হলে দাউদকান্দি তিতাস থেকে সন্ত্রাস নির্মূল করব। দাউদকান্দি একটি মডেল উপজেলা হবে। এখানে কোনো চাঁদাবাজি হবে না। কোনো ব্যবসায়ীকে চাঁদা দিতে হবে না। দাউদকান্দি তিতাসে আপনাদের যে সমস্যাগুলো আছে, প্রত্যেকটি সমস্যা সমাধান করা হবে।

ইলিয়টগঞ্জ, মালিগাও ও মোহাম্মদপুরে আপনাদের যে ভালোবাসা পেয়েছি, আমি অত্যন্ত আনন্দিত ও খুশি। আপনারা ৭ জানুয়ারি জননেত্রী শেখ হাসিনার দেয়া নৌকা মার্কাকে জয়ী করার লক্ষে কাজ করে যান।

ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মোখলেছুর রহমান পাঠনের সভাপতিত্বে বক্তব্য রাখেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ড. আব্দুল মান্নান জয়, বশিরুল আলম মিয়াজী, যুগ্নসাধারণ সম্পাদক বাসুদেব ঘোষ, দাউদকান্দি উপজেলা আওয়ামী লীগ সভাপতি এডঃ আহসান হাবীব চৌধুরী লীল মিয়া, সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার মহিউদ্দিন শিকদার, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ শাহজালাল, উপজেলা যুবলীগের আহবায়ক আনোয়ার হোসেন, যুবলীগ নেতা লিয়াকত ফরাজি, আবদুল্লাহ প্রমূখ।

আর পড়তে পারেন