বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিনিধি সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

আজকের কুমিল্লা ডট কম :
এপ্রিল ২৫, ২০২২
news-image

 

মাসুদ হোসেন, চাঁদপুরঃ
চাঁদপুর জেলা শহর থেকে নিয়মিত প্রকাশিত দৈনিক চাঁদপুর খবর পত্রিকার পরিবারের উদ্যোগে প্রতিনিধি সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৫ এপ্রিল) বিকাল ৬টায় চাঁদপুর প্রেসক্লাব ভবনের ২য় তলায় এলিট চাইনিজ রেস্টুরেন্টে পত্রিকার বার্তা সম্পাদক মাওলানা আহমদ উল্লাহর পরিচালনায় ইফতার মাহফিলের পূর্বে প্রতিনিধি সভায় বক্তব্য রাখেন, দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী।

দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী বলেন, আপনারা সবসময় গুরুত্বপূর্ন রির্পোটগুলো দিবেন। এখন প্রযুক্তি অনেক সহজ। আপনারা রির্পোটিং এর ব্যাপারে জিরোটলারেন্স থাকবেন। সবাই সময়মত নিউজগুলো পাঠাবেন। নিউজের সাথে ক্যাপসান লিখে দিবেন। বিজ্ঞাপনের ব্যাপারে খেয়াল রাখবেন। সামনে ঈদ, ঈদ উপলক্ষে আপনারা বিজ্ঞাপন দিবেন। আপনারা যে পত্রিকায় কাজ করেন, সে পত্রিকার প্রতি আন্তরিক হবেন। পত্রিকা হচ্ছে সমাজের দর্পণ।

তিনি বলেন, মানুষের সেবার মাধ্যমে পত্রিকা কে প্রচার ও প্রসার করে এগিয়ে নিতে হবে। এ পত্রিকার মাধ্যমে সমাজের মানুষ কোন ক্ষতিগ্রস্ত হবে না, ইনশাআল্লাহ উপকৃত হবে। পত্রিকা নিয়মিত বের করা চ্যালেঞ্জিং ব্যাপার। আমরা এ চ্যালেঞ্জের মধ্যে দিয়ে, নিয়মিত পত্রিকা প্রকাশনা করে আসছি। ভবিষ্যতে প্রকাশনা অব্যাহত থাকবে। পত্রিকাকে সামনের দিকে এগিয়ে নিতে আপনাদের সার্বিক সহায়তা প্রয়োজন। কারণ সকলের সমন্বয়ে যেকোনো কাজ সহজে করা যায়।

অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শাহতলী জিলানী চিশতী কলেজের অধ্যক্ষ মো: হারুন-অর রশিদ, চাঁদপুর জনতা ব্যাংকের অবসরপ্রাপ্ত প্রিন্সিপাল অফিসার আব্দুল কাদের হাজরা, ২৯নং উত্তর শাহতলী যোবাইদা বালক সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: আবুল কালাম আজাদ।

অনুষ্ঠানে দৈনিক চাঁদপুর খবর পত্রিকার পরিবারের সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন, পত্রিকার মফস্বল সম্পাদক এম এম কামাল, সহ সম্পাদক এম আই দিদার, বিশেষ প্রতিনিধি মোহাম্মদ ইব্রাহিম খান, চীপ রির্পোটার সাঈদ হোসেন অপু চৌধুরী, সিনিয়র স্টাফ রির্পোটার কাউছুল উল রাব্বি, সিনিয়র স্টাফ রির্পোটার (হাজীগঞ্জ) সাইফুল ইসলাম (সিফাত), হাজীগঞ্জ উপজেলা প্রতিনিধি মো: হাবিবুর রহমান, হাইমচর উপজেলা প্রতিনিধি বি এম ইসমাঈল, সিনিয়র স্টাফ রির্পোটার (ফরিদগঞ্জ) এস এম ইকবাল, সিনিয়র স্টাফ রির্পোটার মো: মাসুদ হোসেন, সিনিয়র স্টাফ রির্পোটার মো: রানা সরকার, ম্যানেজার মানিক চন্দ্র রায়সহ অন্যান্য সাংবাদিকবৃন্দ।

পবিত্র কোরআন তেলাওয়াত মাধ্যমে অনুষ্ঠানে শুরু করা হয়। শেষে দোয়া ও মুনাজাত পরিচালনা করেন, দৈনিক চাঁদপুর খবর পত্রিকার বার্তা সম্পাদক আহম্মদ উল্ল্যাহ।

আর পড়তে পারেন