শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

নগরীর ১৭নং ওয়ার্ডে গোবিন্দপুকুর পাড় সমাজের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত

আজকের কুমিল্লা ডট কম :
এপ্রিল ১৫, ২০২২
news-image

 

স্টাফ রিপোর্টার:

কুমিল্লা নগরীর ১৭ নং ওয়ার্ডের গোবিন্দপুকুর পাড় সমাজ ও তেলিকোনা আল আমিন জামে মসজিদ কমিটির উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

(১৫ এপ্রিল) শুক্রবার বাদ আছর অনুষ্ঠিত এ ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজ সেবক ও ১৭নং ওয়ার্ড কাউন্সিলর পদ প্রার্থী (চার বারের) নির্বাচিত প্রয়াত ইদ্রিস কমিশনারের ছেলে হানিফ মাহমুদ।

তিনি বলেন, ১৭ নং ওয়ার্ডবাসীর সেবাই নিজেকে বিলিয়ে দিবো, আমার বাবার মতোই প্রতিটি মানুষের সেবা দিতে প্রস্তুত আমি। আমার সকল উপার্জিত বেতন ভাতা এই ওয়ার্ডের জন্য উৎসর্গ করে দিবো। সবার কাছে দোয়া চাই সবাই যেন আমাকে মহামূল্যবান ভোট ভিক্ষা দিয়ে অত্র ওয়ার্ডের সেবা করার সুযোগ দান করেন। মহান আল্লাহর নিকট প্রার্থনা এই যে আমার ১৭নং ওয়ার্ড বাসীর প্রতিটি মানুষ যেন সুস্থ থাকে এবং শান্তিতে বসবাস করতে পারে। পরিচ্ছন্ন সমাজ গড়াই আমার মূল লক্ষ্য।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন গোবিন্দ পুকুর পাড় সমাজের সর্দার ও আল আমিন মসজিদ কমিটির সাধারণ সম্পাদক মাজেদুল হক।

ইফতার মাহফিলে সভাপতিত্ব করেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক আবুল কাশেম।এসময় আরো উপস্থিত ছিলেন কুমিল্লা মহানগর আওয়ামীলীগ ১৭নং ওয়ার্ড সাংগঠনিক সম্পাদক মোবারক হোসেন খোকন, ওবায়দুল হক বাদল,জসীম মিয়া, মুজিবুর রহমান, হীরা, জুয়েল হুদা,খোকন মিয়া,আবাদ মিয়া,মাসুক মিয়াসহ সমাজের বিভিন্ন স্থরের নেতৃবৃন্দ ও গণীজন।

আতিকুর রহমান মামুনের উপস্থাপনায় তেলিকোনা আল আমিন জামে মসজিদের খতীব মাওলানা নজরুল ইসলামের মোনাজাতের মাধ্যমে ইফতার শুরু হয়।

এদিকে শুক্রবার বাদ জুমা বখশীয়া দরবার শরীফ জিয়ারত করার পর স্থানীয় লোকজন নিয়ে পুরো ১৭নং ওয়ার্ডে গণসংযোগ প্রার্থীতা প্রচার প্রচারণা করেন ১৭নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী হানিফ মাহমুদ এসময় পুরো ওয়ার্ড থেকে  বিভিন্ন স্তরের জনগণ গণসংযোগে অংশ নেয়।

আর পড়তে পারেন