বৃহস্পতিবার, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

নতুন কোনো সম্পর্কে জড়াইনি: জেসিয়া

আজকের কুমিল্লা ডট কম :
সেপ্টেম্বর ৭, ২০২৩
news-image

ডেস্ক রিপোর্ট:

সম্প্রতি মুক্তি পেয়েছে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ খ্যাত অভিনেত্রী জেসিয়া ইসলাম অভিনীত প্রথম চলচ্চিত্র ‘এমআর-৯: ডু অর ডাই’। এতে রূপা চরিত্রে অভিনয় করেন তিনি। যদিও প্রথম চলচ্চিত্রে খুব বেশি আলো কেড়ে নিতে পারেননি, তারপরও নিজের চলচ্চিত্র ক্যারিয়ার নিয়ে খুব বেশি আশাবাদী তরুণ এ অভিনেত্রী।

এক সাক্ষাৎকারে নিজের অভিনয় ও ব্যক্তিজীবন নিয়ে কথা বলেন জেসিয়া। তিনি জানায়, প্রেম করছেন না, বিয়ের পরিকল্পনাও আপাতত নেই তার। আগামীতে অভিনয়ে মনোযোগী হতে চান এবং দর্শকের ভালোবাসা পেতে চান।

একসময় ইউটিউব কনটেন্ট নির্মাতা ও অভিনেতা সালমান মুক্তাদিরের সঙ্গে প্রেমের সম্পর্কে ছিলেন জেসিয়া। যা পরবর্তীতে ভেঙে যায়। চলতি বছরের এপ্রিলে বিয়ের পিঁড়িতে বসেন সালমান। নতুন কোনো সম্পর্কে জড়িয়েছেন কি না—এমন প্রশ্নের জবাবে জেসিয়া জানান, ‘না, আমি নতুন কোনো সম্পর্কে জড়াইনি। প্রেম করছি না আমি। প্রেম করলে সবাই জানত। আপাতত এসব নিয়ে ভাবছি না। বিয়ের পরিকল্পনাও আপাতত নেই আমার।’

‘এমআর-৯’ ছবিতে অভিনয় প্রসঙ্গে এ অভিনেত্রী জানান, “দুই বছর ধরে কঠোর পরিশ্রম করেছি ছবিটির জন্য। অনেক ঝুঁকিপূর্ণ শট দিয়েছি। আহতও হয়েছি। বলতে গেলে ‘এমআর-৯’ আমার জীবনের একটি গুরুত্বপূর্ণ সিনেমা। কেননা, এই সিনেমা করতে গিয়েই আমাকে অনেক নতুন কাজ শিখতে হয়েছে। নতুন টার্ম শিখেছি, শিখেছি ফাইটিং।”

আগামীর ভাবনা প্রসঙ্গে জেসিয়ার ভাষ্য, ‘আমি এটাকে (এমআর-৯) একটা সুযোগ হিসেবে নিয়েছি। আমি মনে করি, এটি আমার জন্য আশীর্বাদ হয়ে এসেছে। আমি চেষ্টা করব আমার দর্শকদের মন রক্ষা করে চলার।’

২০১৭ সালে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতায় বিজয়ী হন জেসিয়া ইসলাম। এই সুন্দরী প্রতিযোগিতার প্ল্যাটফর্ম থেকেই ‘বিতর্ক’ পিছু নেয় তার। তারপর মডেলিং ও নাটকে অভিনয় শুরু করেন। ‘ছবি প্রতিচ্ছবি’ শিরোনামের একক নাটকের মধ্য দিয়ে অভিনয়ে যাত্রা শুরু করেন। এতে তার সহশিল্পী ছিলেন ‘বন্ধু’ সালমান মুক্তাদির।

আর পড়তে পারেন