শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

নবীনগরে বৃদ্ধার চোখ উপড়ে ফেলে জিহ্বা কেটে হত্যা

আজকের কুমিল্লা ডট কম :
ফেব্রুয়ারি ১৬, ২০২১
news-image

ডেস্ক রিপোর্ট:

আরো একটি নৃশংস খুনের ঘটনা ঘটলো ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নে। পূর্ব বিরোধে মিলন সরদার (৮০) নামে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। পরে তার চোখ উপড়ে ফেলা হয় এবং জিহ্বা কেটে নেয়া হয়।

সোমবার রাতে ইউনিয়নের গৌরনগর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত মিলন সরদার ওই ইউনিয়নের কান্দাপাড়া এলাকার মৃত তালেব আলীর ছেলে। এই ঘটনায় অন্তত ১০ জন আহত হয়েছে। আহতদের উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এরআগে গত বছরের এপ্রিলে লকডাউনে এক ব্যক্তির পা কেটে নিয়ে জয়বাংলা স্লোগান দিয়ে মিছিল করে দুর্বৃত্তরা।

পুলিশ ও স্থানীয়রা জানায়, গৌরনগর গ্রামে আজইরা গোষ্ঠী ও সরকার গোষ্ঠীর মধ্যে নানা বিষয়ে দীর্ঘদিন যাবত বিরোধ চলে আসছে। বিভিন্ন সময় তাদের বিরোধে একাধিক হত্যাকা-ের ঘটনাও ঘটে। সোমবার রাত সাড়ে ৯টার দিকে গ্রামের একটি মাহফিল থেকে ফিরছিলেন সরকার গোষ্ঠীর মিলন সরদারসহ আরও কয়েকজন। পথিমধ্যে আজইরা গোষ্ঠীর লোকজন অতর্কিত হামলা চালায় তাদের ওপর। মিলন সরদার সহ কয়েকজনকে কুপিয়ে গুরুতর আহত করে। এসময় মিলন সরদারের চোখ উপড়ে ফেলা হয় এবং জিহ্বা কেটে নেয়া হয়। এতে ঘটনাস্থলেই মারা যান তিনি। আহতদের উদ্ধার করে ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে আসা হয়।

নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) রুহুল আমিন জানান, পূর্ব বিরোধকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় মিলন সরদার নিহত হয়েছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

আর পড়তে পারেন