রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

নোয়াখালীতে আ.লীগের মনোনয়ন প্রত্যাশী ফারুকের মতবিনিময়

আজকের কুমিল্লা ডট কম :
জুলাই ১৬, ২০২৩
news-image

নোয়াখালী প্রতিনিধি:

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নোয়াখালী-১ আসন থেকে মনোনয়ন প্রত্যাশী বীর মুক্তিযোদ্ধা ড.মোহাম্মদ ফারুক সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন।

রোববার (১৬ জুলাই) বিকেল ৫টার দিকে জেলার চাটখিল উপজেলার করিহাটি গ্রামের নিজ বাড়িতে তিনি এই মতবিনিময় করেন।

মতবিনিয় সভায় ড.মোহাম্মদ ফারুক বলেন, আমি একজন মুক্তিযোদ্ধা। মহান মুক্তিযুদ্ধে বৃহত্তর নোয়াখালী জেলায় মুজিব বাহিনীর প্রধান মাহমুদুর রহমান বেলায়েতের নেতৃত্বে মহান মুক্তিযুদ্ধে অংশ গ্রহণ করি।

স্বাধীনতার পর লেখাপড়ার পাশাপাশি ছাত্র রাজনীতির সাথে সম্পৃক্ত ছিলাম। তখন থেকে আওয়ামী লীগের মূল ধারার রাজনীতিসহ ব্যবসা বাণিজ্যে জড়িত ছিলাম। শিল্প প্রতিষ্ঠান প্রতিষ্ঠার মাধ্যমে কর্মসংস্থান সৃষ্টি ও দেশের অর্থনৈতিক উন্নয়নের ভূমিকা পালন করি। এছাড়া এলকায় বিভিন্ন সামাজিক কর্মকান্ড দীর্ঘদিন যাবত চালিয়ে আসছি।

তিনি আরও বলেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসন থেকে বাংলাদেশ আওয়ামী লীগের আমি একজন মনোনয়ন প্রত্যাশী। সভানেত্রী এবং মনোনয়ন বোর্ডের প্রধান আমাকে যদি মনোনয়ন প্রধান করে তাহলে আমি একলাকার সকল শ্রেণি পেশার মানুষের সাথে ঐক্যবদ্ধ ভাবে এলাকার উন্নয়নে কাজ করব। নির্বাচনে জয় লাভ করার জন্য যা কিছু দরকার সব কিছুই করব। আমাকে মনোনয়ন না দিয়ে যদি অন্য কাউকে মনোনয়ন দেওয়া হয় সে ক্ষেত্রেও আমি নৌকার প্রার্থীকে জয়লাভ করানের জন্য ঐক্যবদ্ধ ভাবে কাজ করব।

এ সময় আরও উপস্থিত ছিলেন, নোয়াখালী জেলা মুজিব বাহিনীর প্রধান ও সাবেক সংসদ সদস্য মাহমুদুর রহমান বেলায়েতে, সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য ফরিদা খানম সাকি প্রমূখ।

আর পড়তে পারেন