রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ব়্যাম্পে হেঁটে বডি শেমিংয়ের শিকার এনা সাহা

আজকের কুমিল্লা ডট কম :
আগস্ট ২৯, ২০২৩
news-image

ডেস্ক রিপোর্ট:

ছোট বয়স থেকেই টলিউডের পর্দায় পরিচিত মুখ এনা সাহা। তবে টলিউডে ক্যারিয়ারের প্রসার সেভাবে জমাতে পারেননি তিনি। কেবল অভিনেত্রীই নন, তিনি টলিউডের এক প্রযোজকও বটে। নুসরত জাহান ও যশ দাশগুপ্তর ছবি এসওএস প্রযোজনা করেছিলেন তিনি।

তবে এরপর থেকে টলিউড সেভাবে এনাকে খুঁজে পাওয়া যায় না। নতুন কোনো কাজের খবর ভক্তদের সঙ্গে শেয়ার করেনি অভিনেত্রী। তবে সোশ্যাল মিডিয়ায় তার নিত্য উপস্থিতি। মাঝে মধ্যেই দেশ-বিদেশ থেকে ভক্তদের জন্য ছবি শেয়ার করে থাকেন টলিউডের এই অভিনেত্রী। সেই ছবি, সেই পোজ দেখে একশ্রেণি যেমন প্রশংসায় পঞ্চমুখ, তেমনই অন্য শ্রেণি কটাক্ষ করতে ছাড়েন না তাকে।

বারবার বডি শেমিংয়ের শিকার হতে হয় এনা সাহাকে। এবারও ব্যতিক্রম হলো না তার। সম্প্রতি বেঙ্গালুরুর এক ফ্যাশন শোতে দেখা গেল এনা সাহাকে। যেখানে বোল্ড লুকে রাম্পে হেঁটে তাক লাগালেন তিনি। তবে তার হাঁটা এক শ্রেণি একেবারেই পছন্দ করেননি।

রীতিমতো কটাক্ষ করে কেউ লিখলেন, এত ব়্যাম্প ওয়াকটাই পারে না। বডি শেমিং করে কেউ লিখলেন, ছোটা হাতি। কেউ আবার তাকে শরীরের যত্ন নেওয়ার আর্জি জানালেন। আবার কারও প্রশ্ন হলো এনাকে কোন দিক থেকে মডেলের মতো লাগে!

ফিগার নিয়ে এর আগেও কটাক্ষের মুখে পড়তে হয়েছে এনাকে। এ বিষয়ে বিন্দুমাত্র মাথা ঘামাতে নারাজ তিনি। বরাবরই ট্রোল বিষয়টা এড়িয়েই চলছেন। ক্যারিয়ারে নিজের মতো করে ভালো কাজ করে যাওয়ার পক্ষে এই অভিনেত্রী। তবে তেমন কোনো চরিত্রের প্রস্তাব ঝুলিতে নেই এনার। ফলে এখন মডেলিংয়ের দিকে নজর দিয়েছেন তিনি।

প্রসঙ্গত, চিনে বাদাম নিয়ে বেজায় সমস্যায় পড়তে হয়েছিল অভিনেত্রীকে। যশ দাশগুপ্ত সিনেমা মুক্তির ৪-৫ দিন আগেই টুইট করে তিনি জানিয়ে দিয়েছিলেন ‘চিনে বাদাম’র সঙ্গে তাঁর আর কোনো সম্পর্কই নেই। শৈল্পিক মতপার্থক্য, অর্থাৎ ক্রিয়েটিভ ডিফারেন্স হয়েছে নাকি তার। ফলে তিনি সিনেমাটিকে প্রায় খাদের ধারে ঠেলে দিয়ে উল্টো দিকে হাঁটা দিয়েছিলেন। এরপর আর সিনেমা করতে দেখা যায়নি তাকে।

আর পড়তে পারেন