সোমবার, ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বাবার লাশ নিয়ে ফেরার পথে মায়ের মৃত্যু

আজকের কুমিল্লা ডট কম :
আগস্ট ২২, ২০২১
news-image

ডেস্ক রিপোর্টঃ

মাত্র ৬ ঘণ্টার ব্যবধানে করোনায় স্বামী-স্ত্রী মৃত্যু হয়েছে। হাসপাতাল থেকে বাড়িতে বাবার লাশ নিয়ে আসার পথিমধ্যেই মায়ের মৃত্যুর খবর এলো। একই দিনে বাবা-মাকে হারিয়ে বাকরুদ্ধ হয়ে গেছেন সন্তানরা।
শনিবার (২১ আগস্ট) এই মর্মস্পর্শী ঘটনা ঘটে। মৃত ওই দম্পতির বাড়ি ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর উপজেলার পৌর এলাকায়। তারা দু’জনেই করোনায় আক্রান্ত হয়ে ঢাকার সিএমএইচ-এ চিকিৎসাধীন ছিলেন।

নবীনগর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাইদুল আলম সোরাফ জানান, জেলার নবীনগর পৌর এলাকার আলীয়াবাদ গ্রামের বড়বাড়ির বাসিন্দা সেনাবাহিনীর সাবেক ওয়ারেন্ট অফিসার মো. আবুল কাসেম (৮১) শনিবার সকাল সাড়ে ৬টায় করোনা আক্রান্ত হয়ে ঢাকা সিএমএইচ-এ চিকিৎসাধীন অবস্থায় মারা যান। বাবার লাশ নিয়ে বাড়ি ফেরার পথেই দুপুর ১২টায় মা খাদিজা বেগম (৭১) এর মৃত্যুর সংবাদ পান সন্তানরা।

শনিবার আসরের নামাজের পর আলীয়াবাদ দক্ষিণপাড়া কবরস্থান মাঠে আবুল কাসেমের জানাজা শেষে সেনাবাহিনীর পক্ষ থেকে গার্ড অব অনার দেওয়ার পর তার লাশ আলীয়াবাদ জামে মসজিদের পাশে তাদের পারিবারিক কবরস্থানে দাফন করা হয় এবং বাদ মাগরিব জানাজা শেষে খাদিজা বেগমকে স্বামীর পাশেই দাফন করা হয়েছে।

আবুল কাসেম ও খাদিজা বেগম নবীনগর প্রেস ক্লাবের সাবেক সদস্য আল মামুন ও আল মাসুম রাব্বির বাবা-মা। এই দম্পতি তিন ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

আবুল কাসেম ও খাদিজা বেগম নবীনগর প্রেস ক্লাবের সাবেক সদস্য আল মামুন ও আল মাসুম রাব্বির বাবা-মা। এই দম্পতি তিন ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

তাদের রুহের মাগফিরাত কামনা করে গভীর শোক প্রকাশ ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছে নবীনগর প্রেস ক্লাব, বিভিন্ন সামাজিক সংগঠন, জনপ্রতিনিধি, শিক্ষক সমাজসহ বিশিষ্টজনরা।

আর পড়তে পারেন