শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বুড়িচংয়ের বাকশিমুলে সুষ্ঠু নির্বাচনের দাবী করলেন স্বতন্ত্র প্রার্থী খোরশেদ আলম

আজকের কুমিল্লা ডট কম :
ফেব্রুয়ারি ৪, ২০২২
news-image

স্টাফ রিপোর্টার:
কুমিল্লার বুড়িচং উপজেলার বাকশিমুল ইউনিয়ন পরিষদ নির্বাচনে ঘোড়া প্রতিকের স্বতন্ত্র ইউপি চেয়ারম্যান প্রার্থী মোঃ খোরশেদ আলম নির্বাচনী ইশতেহার ঘোষণা করেছেন। এ সময় সুষ্ঠ সুন্দর ও নিরপেক্ষ নির্বাচনের দাবী জানান।

শুক্রবার সকালে বাকশীমুল ইউনয়নের প্রার্থীর নিজ বাড়িতে তিনি এ ইশতেহার  ঘোষণা করেন।

ইশতেহার ঘোষণার সময় উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক আলহজ¦ আব্দুর রশিদ, বুড়িচং থানা কৃষকলীগের সহ-সভাপতি হাজী মফিজুল ইসলাম, জেলা যুবদলের যুগ্ম-সাধারণ সম্পাদক ফরহাদ হোসেন, ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ জহিরুল ইসলামসহ অন্যান্যরা।

মোঃ খোরশেদ আলম বলেন, নির্বাচিত হলে মুক্তিযোদ্ধা ভাতা, বয়স্ক ভাতা, বিধবা ভাতা, মাতৃত্বকালিন ভাতাসহ সকল ভাতা, জন্ম নিবন্ধনসহ ইউপি পরিষদের সকল সুযোগ সুবিদা ইউনিয়ন বাসীর দৌড়গৌড়ে পৌছে দেওয়া হবে। তিনি বলেন পারিবারিকভাবে আওয়ামীলীগের রাজনীতির সাথে জড়িত থেকে সবসময় মানুষের কল্যাণে কাজ করে আসছি। ইউনিয়নবাসীর চাওয়ার প্রেক্ষিতে চেয়ারম্যান প্রার্থী হয়েছি। আমি চেয়ারম্যান হয়ে মানুষের জন্য আরো বেশি করে কাজ করতে চাই।

এ সময় তিনি আরো বলেন, নিবাচনে এ ইউনিয়নে বহিরাগতরা এসে মহড়া দিয়ে অরাজকতা সৃষ্টি করছে। তাদের বিরুদ্ধে ব্যবস্থাসহ অবাধ সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচনের জন্য প্রশাসনের প্রতি দাবী জানাই।

আর পড়তে পারেন