সোমবার, ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বুড়িচংয়ে চাঞ্চল্যকর কামাল হত্যার অন্যতম আসামি সাব্বির গ্রেফতার

আজকের কুমিল্লা ডট কম :
আগস্ট ৫, ২০২৩
news-image

স্টাফ রিপোর্টার:

কুমিল্লার বুড়িচং উপজেলার বাজে বাঘের চর গ্রামের কামাল হত্যার আসামী সাব্বির কে পুলিশ শুক্রবার রাতে অভিযান চালিয়ে নোয়াখালীর সোনাইমুড়ী থেকে গ্রেফতার করেছে পুলিশ।

কুমিল্লার বুড়িচং উপজেলার ময়নামতি ইউনিয়নের বাজেবাহেরচর (রায়পুর) গ্রামে মাদকে বাঁধা এবং পূর্ব বিরোধের জের ধরে রাজমিস্ত্রী কামাল হোসেন বেগকে ১৭ জুলাই রাত সারে ১০ টায় বাড়ি থেকে ডেকে নিয়ে সাবেক ইউপি মেম্বার শামীউল আহসান শিপনের ছেলে তূষার তার সঙ্গীরা সুরা ঘাতে হত্যা করে। হত্যা কান্ডের পর সকল আসামি পালিয়ে যায়। এঘটনার পর বুড়িচং থানায় ৯ জনকে নামীয় ৪-৫ জনকে আসামি করে হত্যা মামলা দায়ের করে। ২৮ জুলাই বুড়িচং থানার এস আই এম রুহুল আমিন সঙ্গীয় ফোর্সসহ ঢাকায় অভিযান চালিয়ে হুকুম দাতা আসামি শামীউল আহসান শিপন মেম্বার কে গ্রেফতার করে।

পরে বুড়িচং থানার দেবপুর পুলিশ ফাঁড়ির এস আই এম রুহুল আমিন তথ্য প্রযুক্তির ব্যবহার করে গত শুক্রবার রাতে নোয়াখালী জেলার সোনাই মুড়ী উপজেলার জোয়াগা এলাকার মোস্তফা কামালের গরুর খামারে অভিযান চালিয়ে সঙ্গীয় ফোর্সসহ। এসময় মামলার ৪ নম্বর এজহার নামীয় আসামি মোঃ সাব্বির (১৮) কে গ্রেফতার করে বুড়িচং থানার দেবপুর পুলিশ ফাঁড়ি নিয়ে। শনিবার দুপুরে বুড়িচং থানা পুলিশ কুমিল্লা কোর্টের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়। উল্লেখ্য হত্যা মামলার হুকুম দাতা আসামি শামীউ আহসান শিপন মেম্বার গ্রেফতার হওয়ায় এলাকার সকল মসজিদে মুসুল্লিদের মাঝে মিষ্টি বিতরণ করেন।

আর পড়তে পারেন