বৃহস্পতিবার, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

ব্যতিক্রমী আয়োজনে সোনারতরী রক্তদান ফাউন্ডেশনের ৩য় বর্ষপূর্তি উদযাপন

আজকের কুমিল্লা ডট কম :
সেপ্টেম্বর ৩, ২০২৩
news-image

স্টাফ রিপোর্টার:

সোনারতরী রক্তদান ফাউন্ডেশন বাংলাদেশ  এর ৩য় বর্ষপূর্তি উদযাপন ও ৪র্থ বর্ষে পদার্পণ উপলক্ষে স্বেচ্ছাসেবী মিলন মেলা ও দোয়া এবং মাদ্রাসার ছাত্রদের নিয়ে দুপুরের খাবারের আয়োজন করা হয়।

এছাড়া বর্ষপূর্তি উপলক্ষে কয়েকটি টিউবওয়েল, সেলাই মেশিন,সিলিং ফ্যান বিতরণ এর মধ্য দিয়ে অনুষ্ঠানের মূল কার্যক্রম শুরু হয় ।

শনিবার সারাদিনব্যাপি অনুষ্ঠিত হওয়া এ মিলনমেলায় অর্ধশত স্বেচ্ছাসেবী সংগঠন ও ২১ জন রক্তদাতাকে সম্মাননা প্রদান করা হয়।

এ ছাড়াও ডাক্তার, শিক্ষক, সংগঠন এর এডমিন, মডেরেটর, পরিচালক, সদস্য , উপদেষ্টা, দাতা সদস্যকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দৈনিক আজকের কুমিল্লা ও ডেইলি বাংলাদেশ মিররের সম্পাদক এবং কুমিল্লা সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক ইমতিয়াজ আহমেদ জিতু ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিজয়পুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: মোকশেদ আলী, সদর দক্ষিণ প্রেসক্লাবের সভাপতি হাজী মোঃ দেলোয়ার হোসেন মজুমদার, সংগঠনের উপদেষ্টা ত্বোহা স্বাধীন, দাতা সদস্য আবুল হাসেম, মো: জহিরুল ইসলাম, মো:এবাদুল হোসেন, কামাল হোসেন, বিজয়পুর হাইস্কুলের ম্যানেজিং কমিটির সভাপতি দিদারুল আলম মজুমদার রুবেল ও সদস্য দেলোয়ার হোসেন ও দৈনিক পূর্বাশার সিনিয়র রিপোর্টার রাসেল সোহেল।

কার্যকরী সদস্য আলাউদ্দিন এর সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এর প্রতিষ্ঠাতা পরিচালক মো: সাদ্দাম হোসেন হাদী।

এ ছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংগঠনের পরিচালক সদস্য হাবিবুর রহমান, জিয়াউল হাসান, সাজ্জাদ, দায়িত্বশীল আনোয়ার, মারিফ, সাইমা, সাথী, কার্যকরি সদস্য সাজু,জুয়েল, সজীব, খালেদ, আল আমিন, ইব্রাহীম, সবুজ, এ ছাড়াও বিভিন্ন সংগঠন এর প্রতিনিধী স্বেচ্ছাসেবীগণ।

বর্ষপূতি অনুষ্ঠানের সূচনা হয় সকাল সাড়ে ৯ টায় এবং বিকেল ৫ টায় এটির সমাপণী অনুষ্ঠিত হয়।

এ সংগঠনটি সারাদেশজুড়ে সদস্য সংগ্রহ করে সারাদেশেই অসুস্থ্য রোগীদের রক্তদান করে সেবা প্রদান করে আসছে। রক্তদানের পাশাপাশি তারা মানবিক কর্মকান্ডে নিজেদের নিয়োজিত রেখেছে।

আর পড়তে পারেন